BRAKING NEWS

কোচবিহারে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার নাবালক

কোচবিহার, ২৫ মার্চ (হি.স.) : আগ্নেয়াস্ত্র-সহ কোচবিহারে গ্রেফতার হল এক নাবালক। রাজবাড়ির পার্কের গেটের সামনে থেকে ওই নাবালককে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে। ভোটের মুখে বাংলায় অশান্তির পরিকল্পনা ছিল তার, নাবালকের গ্রেফতারিতে উঠছে প্রশ্ন।

১৯ এপ্রিল কোচবিহারে ভোটাভুটি। অশান্তি রুখতে আগেভাগেই চলছে জোর তল্লাশি। তারই মাঝে রবিবার রাতে গোপন সূত্রে কোচবিহার থানার পুলিশ জানতে পারে রাজবাড়ি পার্কের গেটের সামনে আগ্নেয়াস্ত্র-সহ এক নাবালক ঘোরাফেরা করছে। তড়িঘড়ি ওই এলাকায় পৌঁছন পুলিশকর্মীরা।

নাবালককে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার বয়ানেই মেলে অসংগতি। এর পর তল্লাশি চালিয়ে তার কাছ থেকে অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়। ধৃতের কাছ থেকে তিনটি বন্দুক এবং বেশ কয়েক রাউন্ড কার্তুজ বাজেয়াপ্ত করা হয়। পুলিশ সূত্রে খবর, বছর ষোলোর ধৃত নাবালক কোচবিহারের দুর্গাবাড়ির বাসিন্দা। পুলিশের অনুমান, আগ্নেয়াস্ত্রগুলি বিহার থেকে আনা হয়েছিল। তবে নাবালক কার কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ পেল, তা স্পষ্ট নয়। কাকেই বা বন্দুক, গুলি পাচার করার পরিকল্পনা ছিল নাবালকের, সে বিষয়টি নিয়েও ধোঁয়াশা রয়েছে।নাবালকটিকে আটক করে এই ঘটনা সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের। প্রথম দফায় কোচবিহারে ভোটাভুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *