BRAKING NEWS

দোলের কলকাতায় মত্ততা, গ্রেফতার ৩০৫ জন, ৪৬.৭ লিটার মদ বাজেয়াপ্ত

কলকাতা, ২৫ মার্চ (হি.স.): দোলের দিন দিনভর শহরে চলল ধরপাকড়। মত্ততা ও অভব্য আচরণের জন্য গ্রেফতার করা হল ৩০৫ জনকে। বাজেয়াপ্ত করা হল ৪৬.৭ লিটার মদ। সোমবার পুলিশ সূত্রে এ খবর জানা গিয়েছে। এ দিন মা উড়ালপুলে পথদুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে আশঙ্কা করা হচ্ছে তিনি অপ্রকৃতিস্থ অবস্থায় বাইক চালাচ্ছিলেন।

দোল এবং হোলির দিন প্রতি বছরই ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগ ওঠে কলকাতায়। হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে বাইক চালানোর অভিযোগও ওঠে। তার জেরে ঘটে দুর্ঘটনা। এই ধরনের দুর্ঘটনা এড়াতে আগে থেকেই সক্রিয় হয় লালবাজার। শহরে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। শহরকে একাধিক ভাগে ভাগ করে এসি পদমর্যাদার অফিসারকে এক-একটির দায়িত্ব দেওয়া হয়।

শহরের ৩৫০টি জায়গায় বিশেষ পুলিশ পিকেট তৈরি করা হয়। এ ছাড়া, সাদা পোশাকের পুলিশকর্মীরাও মোতায়েন ছিলেন। পিসিআর ভ্যান এবং মোটরবাইকেও টহলদারি চলে। মহিলাদের নিরাপত্তার জন্যও ছিল বিশেষ বাহিনী।এসবের পরেও পথ দুর্ঘটনা পুরোপুরি এড়ানো যায়নি শহরে। মা উড়ালপুলের উপর থেকে এক যুবকের দেহ উদ্ধার করেছে পুলিশ। সূত্রের খবর, মনে করা হচ্ছে ওই যুবক মদ্যপ অবস্থায় ছিলেন। বাইক নিয়ন্ত্রণ করতে না পেরেই উড়ালপুলের রেলিংয়ে ধাক্কা মারেন। তাতেই মৃত্যু হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *