BRAKING NEWS

নির্বাচন সংক্রান্ত যাবতীয় বিষয় নিয়ে মোহনপুরে বৈঠক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ মার্চ: তিপ্রামথা,আইপিএফটি, এবং বিজেপি দলের নেতৃত্ব এবং কর্মীদের  মোহনপুর বিধানসভার ওয়াশিকা এলাকায় লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে শাসকদলের প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার কৌশল নিয়ে আলোচনা হয়।

মোহনপুর বিধানসভার ওয়াশিকা এলাকায় বিজেপি আইপিএফটি এবং তিপ্রামাথার মধ্যে নির্বাচনকে সামনে রেখে এক বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। মোহনপুর বিধানসভা এলাকার বিজেপির দুটি শরিক দলকে নিয়ে সভা হয়। এই দিন ওয়াশিকা এলাকায় অনুষ্ঠিত এই সভাতে তিপ্রামথা,আইপিএফটি, এবং বিজেপি দলের নেতৃত্ব এবং কর্মীরা উপস্থিত ছিলেন।

বিজেপির সমস্ত জোট সঙ্গীদের নিয়ে আগামী লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বিস্তারিত আলোচনা করা হয়। মন্ত্রী রতন লাল নাথ বলেন আগামী লোকসভা নির্বাচনে পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবকে সবচেয়ে বেশি ভোটে এই কেন্দ্র থেকে লিড দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু হয়েছে।

এছাড়াও নির্বাচনী প্রচারে বিজেপি সহ শরিকদলদের পতাকা ব্যবহার করা, বিপ্লব কুমার দেবের মনোনয়নপত্র দাখিলকে কেন্দ্র করে প্রস্তুতি এবং বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানান তিনি। সভাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহনপুরের মন্ডল সভাপতি ধীরেন্দ্র দেবনাথ, লেকুঙ্গা বিএসি চেয়ারম্যান রণবীর দেববর্মা সহ অন্যান্যরা। এলাকার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করার সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *