BRAKING NEWS

পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন হলো মুখ্যমন্ত্রীর হাত ধরে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ মার্চ: সামনেই লোকসভা নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি দল ইতিমধ্যেই প্রচার সহ নির্বাচনী কাজে ঝাঁপিয়ে পড়েছে রাজ্যে। এবারে নির্বাচনকে সামনে রেখে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের জন্য শুক্রবার নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

এদিনের এই নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা, পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য, মন্ত্রী প্রনজিৎ সিংহ রায়, মন্ত্রী টিঙ্কু রায়, বিধায়ক কিশোর বর্মণ, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়, আগরতলা পুর নিগমের মেয়র দিপক মজুমদার সহ বিজেপির কর্মী সমর্থকরা।

রাজধানীর কর্নেল চৌমুহনী সংলগ্ন এলাকায় পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের জন্য নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন হয়েছে এদিন মুখ্যমন্ত্রীর হাত ধরে।

পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের জন্য নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন শেষে মুখ্যমন্ত্রী বলেন, নির্বাচনের আগে বিজেপি নির্বাচনী কার্যালয়ের অস্থায়ী এক নির্বাচনী কার্যালয় গঠন করেন। এবারও তার ব্যতিক্রম নয়। লোকসভা নির্বাচনে  পশ্চিম ত্রিপুরা আসনের জন্য এই নির্বাচনী কার্যালয়টি গঠন করা হয়েছে।

এদিকে নির্বাচনী কার্যালয়ে উদ্বোধন শেষে দলের প্রতি সভাপতি রাজীব ভট্টাচার্য জানান পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ন্যায় পূর্ব ত্রিপুরার আসনের জন্যও নির্বাচনী কার্যালয় ইতিমধ্যেই গঠন করা হয়েছে। সেটি ধলাই জেলার আমবাসায় উদ্বোধনও হয়ে গেছে। এই দুটি নির্বাচনী কেন্দ্র থেকেই আগামী লোকসভা নির্বাচনের যাবতীয় কাজ পরিচালনা করবে প্রদেশ বিজেপি দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *