BRAKING NEWS

১২ বছরের নাবালিকা ধর্ষণ, অভিযুক্ত পলাতক

ধর্মনগর, ১২ মার্চ : উত্তর জেলার বাগবাসা থানা এলাকায় এক নাবালিকা ধর্ষণের ঘটনায় ক্ষোভ বিরাজ করছে গঙ্গানগর কেবিআই ইট ভাট্টার পূর্ব দিকে এলাকা জুড়ে।

ওই ঘটনায় অভিযোগের তীর তাতন বাগতি (২৭) নামে এক প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। তার পিতা চন্দন বাগতি তার আসল ঠিকানা না জানা গেলেও বর্তমানে থানা এলাকার গঙ্গানগর কেবিআই ইটের ভাট্টাতে থাকে বলে জানা গেছে। বর্তমানে তাতন পলাতক। সোমবার একটি গৃহপ্রবেশ অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ওই নাবালিকা পাশের বাড়িতে রাত্রি যাপন করে। রাত আনুমানিক দুইটা নাগাদ তাতন ওই বাড়িতে গিয়ে নাবালিকাকে বোন পরিচয় দিয়ে তার সাথে বাড়িতে নিয়ে আসে। ওই বাড়ি থেকে আসার সময় রাস্তায় ওই নাবালিকাকে জোর পূর্বক ধর্ষণ করে তাতন বলে অভিযোগ নাবালিকার মায়ের। পুলিশ প্রথমে ওই নাবালিকাকে জেলা হাসপাতালে নিয়ে গিয়েছিল। বাগবাসা থানায় লিখিত অভিযোগ জানিয়ে মামলা করেন নাবালিকার মা।

এই বিষয়ে জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানিয়েছেন, এই ঘটনা খুবই মর্মান্তিক একটি ঘটনা। যেখানে একটি নাবালিকাকে কন্যার সাথে পাশবিক অত্যাচার করা হয়েছে। বাগবাসা থানার পুলিশ ৩৭৬(এবি)/৩২৫ এবং পকসো ৬ ধারায় একটি মামলা নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। ধর্মনগর মহিলা থানার পুলিশকে দিয়ে এই মামলার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তকে এখনো আটক করা যায়নি। তবে তাকে খুব শীঘ্রই আটক করা হবে। এদিকে বাগবাসা বিধানসভা কেন্দ্রের বিধায়ক যাদব লাল নাথ জানিয়েছেন ঘটনাটি ন্যাক্কারজনক এবং তিনি এই ঘটনাকে ধিক্কার জানিয়েছেন এবং অবিলম্বে দোষীকে গ্রেফতার করার জন্য পুলিশ কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন এবং দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *