BRAKING NEWS

আগামী ৮ই মার্চ রাজ্যে বিজেপির নির্বাচনী প্রচার কাজের আনুষ্ঠানিক সূচনা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ মার্চঃ আগামী ৮ই মার্চ রাজ্যে বিজেপির নির্বাচনী প্রচার কাজের আনুষ্ঠানিক সূচনা হচ্ছে। আজ সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছেন দলের প্রদেশ সহ সভাপতি তাপস ভট্টাচার্য। এদিন তিনি বলেন “মোদীর কা পরিবার” এই পরিচয় নিয়ে নির্বাচনে লড়াই করতে যাচ্ছে বিজেপি দল।

সারা দেশেই লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রস্তুতি শুরু হয়েছে। রাজ্যে এই লোকসভা নির্বাচনের নির্বাচনী প্রচারের আনুষ্ঠানিক সূচনা হবে আগামী ৮ই মার্চ। এদিন রাজধানীর টাউন হলে “বিকশিত ভারত মোদী কি গ্যারান্টি”- এই অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রচার কর্মসূচী শুরু হবে বলে জানিয়েছেন তাপস ভট্টাচার্য। তিনি আরো বলেম, সেখানে রাজ্যের প্রায় ৯০০ বিজেপি নেতৃত্ব এই অনুষ্ঠানে যোগদান করবেন। সেখানে নির্বাচনী আচারবিধি নিয়ে বিস্তারিত আলোচনা হবে বলে জানিয়েছেন তিনি। উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী সহ প্রদেশ বিজেপির বিশিষ্ট নেতৃত্বরা।

ওইদিনের কর্মসূচীতে থাকবে সুঝাও পেটি বা সাজেশন বক্স, যার মাধ্যমে দেশব্যাপী প্রায় ১ কোটি জনগণ বিভিন্ন পরামর্শ প্রদান করতে পারবে যার মাধ্যমে নির্বাচনী ইস্তেহারে পরবর্তী সময়ে গ্রহনযোগ্য পরামর্শগুলি গৃহীত হবে। এছাড়াও এইদিন ৪ টি এলইডি ভ্যান ৬০ টি বিধানসভা কেন্দ্রে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পগুলির রুপ্রেখা প্রচারে রাস্তায় নামানো হবে। এই ভ্যানগুলির মাধ্যমেও পরামর্শ গ্রহণ করা হবে বলে এদিনের সাংবাদিক সম্মেলনে জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি আসনই বিজেপি পাবে বলে আশা ব্যক্ত করছেন এদিন প্রদেশ সহ সভাপতি তাপস ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *