BRAKING NEWS

জন গর্জন সভা নিয়ে গর্জে উঠলেন মমতা

কলকাতা, ৬ মার্চ, (হি.স.) : ‘‘১০ মার্চ বাংলার মানুষের গর্জন, আসুন ব্রিগেডে।” বুধবার একটি ভিডিয়ো বার্তায় এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন,

তিন দিন রাজ্যের তিন জায়গায় সভা করলেন নরেন্দ্র মোদী। একাধিক ইস্যুতে বিঁধলেন তৃণমূলকে। এবার ১০ তারিখের কাউন্টডাউন শুরু। রাজ্য শাসক দলের নেতাদের কণ্ঠে এতদিন ”গর্জন” প্রসঙ্গ শোনা যাচ্ছিল। বুধবার একটি ভিডিয়ো বার্তায় মুখ্যমন্ত্রী বুঝিয়ে দিলেন, ”১০ তারিখ ব্রিগেডে জনগর্জন হবে।”

মুখ্যমন্ত্রী বলেন, “বাংলাকে যেভাবে লাঞ্ছনা করা হচ্ছে, বাড়ির টাকা বন্ধ করে দেওয়া হচ্ছে, রাস্তার টাকা বন্ধ করে দেওয়া হচ্ছে, ১০০ দিনের টাকা বন্ধ করে দেওয়া হয়েছে। বাংলাকে বিকৃত সংস্কৃতি তৈরি করার চেষ্টা হচ্ছে, তা বাংলা কোনওদিন মানে না।”

মুখ্যমন্ত্রীর কথায়, “বাংলা মনে করে ধর্ম যার যার উৎসব সকলের। বাংলার সংস্কৃতিকে শেষ করে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে। বাংলা সকলকে আপন করে নেয়। বাংলার সংস্কৃতিকে রক্ষা করার জন্য গর্জন ব্রিগেড তৈরি করি।”’

দোরগোড়ায় লোকসভা নির্বাচন। তার আগে সমর নীতি প্রস্তুত করছে সমস্ত রাজনৈতিক দলগুলিই। ইতিমধ্যেই একাধিকবার বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কণ্ঠে একাধিকবার শোনা গিয়েছে সন্দেশখালি প্রসঙ্গ। এদিকে ১০ তারিখ ব্রিগেডে জনসভা করে লোকসভা নির্বাচনের প্রচারের আনুষ্ঠানিক উদ্বোধন করতে চলেছে তৃণমূল। ইতিমধ্যেই স্পষ্ট হয়ে গিয়েছে, ওই সভায় একসঙ্গে উপস্থিত থাকবেন তৃণমূলনেত্রী মমতা এবং সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *