BRAKING NEWS

পুলিশ অফিসারের বিরুদ্ধে মহিষ চুরি করে বিক্রি করে দেওয়ার গুরুতর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২১ ফেব্রুয়ারি: পুলিশ অফিসারের বিরুদ্ধে মহিষ চুরি করে বিক্রি করে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনগণের তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 মহিষ চুরি যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে তুলকামাল কান্ড ধর্মনগরে। অভিযোগ চুরি যাওয়া দুটি মহিষ নাকি এক পুলিশ সাব ইন্সপেক্টর বিক্রি করে দিয়েছে। ধর্মনগর মহকুমার শ্রীপুরে যে গোশালাটি রয়েছে তা থেকে ১৮ ফেব্রুয়ারি রাতে দুটি মহিষ এবং একটি গরু চুরি হয়। গোশালার কর্ণধার কান্তি নাথ ১৯  ফেব্রুয়ারি ধর্মনগর থানায় একটি অভিযোগ দায়ের করে। কান্তি নাথ জানান ২০ তারিখ খবর পাওয়া যায় ধর্মনগরের ইচাইলাল ছড়া সোনাপুর স্কুলের পাশে নাকি কারুর বাড়িতে দুটি মহিষ রয়েছে। তাই কান্তি বাবু ধর্মনগর থানার সেকেন্ড অফিসার মমতাজ হাসিনাকে ঘটনাটি জানান।

মমতাজ হাসিনা ধর্মনগর থানার সাব-ইন্সপেক্টর মনোজ পালকে দায়িত্ব দেন মহিষ দুটি খুঁজে বের করে মালিকের হাতে তুলে দেওয়ার জন্য। সেই মোতাবেক মনোজ বাবু মহিষ দুটি খুঁজে বের করেন তবে তিনি থানায় নিয়ে আসেননি। অভিযোগ উঠেছে উনি নাকি মহিষ দুটি উদ্ধার করে বেশ বড় অংকের টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন। তা নিয়ে একুশে ফেব্রুয়ারি সারাদিন ধর্মনগর থানা এলাকা সরগরম ছিল।

 একজন দায়িত্বপ্রাপ্ত ত্রিপুরা পুলিশের সাব-ইন্সপেক্টর যদি উদ্ধার করতে গিয়ে বড় অঙ্কের টাকার বিনিময়ে মহিষ বিক্রি করে দেন তাহলে মানুষ আর থানার প্রতি আস্থা রেখে কোন অভিযোগ ভবিষ্যতে দায়ের করবে না। জানা গেছে মহিষ দুটি বর্তমানে ইয়াকুবনগরে রয়েছে। এদিকে কান্তি বাবু জানিয়েছেন উনার প্রশাসনের কাছে একান্ত অনুরোধ যেন মহিষ এবং গরু উদ্ধার করে এগুলিকে গোরক্ষনাথ গোশালায় পুনরায় পাঠিয়ে দেওয়া হয় এবং যারা চুরি করেছে তাদেরকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *