BRAKING NEWS

লোকসংস্কৃতি উৎসব ধর্মনগরে অনুষ্ঠিত 

আগরতলা, ২০ ফেব্রুয়ারি: সংস্কৃতির অন্যতম পিঠস্থান ধর্মনগরে অনুষ্ঠিত হতে চলেছে লোকসংস্কৃতি উৎসব। আগামী ২৪ এবং ২৫ ফেব্রুয়ারি ধর্মনগরের বিবেকানন্দ সার্ধশতবার্ষিকী ভবনে হতে চলেছে রাজ্যভিত্তিক লোক সংস্কৃতি উৎসব। 

ধর্মনগর এর বিবেকানন্দ সার্ধশতবার্ষিকী ভবনে ত্রিপুরা লোকসংস্কৃতি সংসদের উদ্যোগে রাজ্যব্যাপী এক লোক  সংস্কৃতি উৎসব হতে চলেছে। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে মঙ্গলবার ধর্মনগরের পুরো পরিষদের কনফারেন্স হলে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়।

 এই বৈঠকে উপস্থিত ছিলেন ত্রিপুরা লোকসংস্কৃতি সংসদের সভাপতি অরুন নাথ, ধর্মনগর পুর পরিষদের চেয়ারম্যান প্রদ্যুৎ দে সরকার এবং ধর্মনগরের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সমর চক্রবর্তী সহ অন্যান্য সংস্কৃতিপ্রেমীরা। রাজ্য লোকসংস্কৃতি সংসদের সভাপতি অরুন নাথ জানান রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে চল্লিশ জন লোক  সংস্কৃতি শিল্পী দুই দিনব্যাপী ধর্মনগরের এই অনুষ্ঠানে যোগদান করবেন। 

উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন ত্রিপুরা বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্মনগর পুরো পরিষদের চেয়ারম্যান প্রদ্যুৎ দে সরকার, উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজসেবী শ্যামল নাথ, পুরো পরিষদের ভাইস চেয়ারপারসন মঞ্জু নাথ। যেসব বিশিষ্ট শিল্পীরা এই অনুষ্ঠানে যোগদান করবেন বলে মতামত জানিয়েছেন তাদের মধ্যে রয়েছেন বিলোনিয়ার মমতা ভট্ট ,আমির ভান্ডারী, সাব্রুমের মনোরঞ্জন দাস, অমরপুর থেকে খালেক মিয়া, উদয়পুর থেকে তপন মল্য বর্মন এবং শিপ্রা বিশ্বাস, মেলাঘর থেকে রাজেশ্যাম আচার্য, আগরতলা থেকে সজল বাউল, লিলেন দেব, তেলিয়ামুড়া থেকে গোপাল দাস, কুমারঘাট থেকে বিশাল দেব ,কমলপুর থেকে শ্রীজাতা চক্রবর্তী। তাছাড়া  উত্তর এবং ঊনকোটি জেলার শিল্পীরা। 

এই অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য সবার সার্বিক প্রয়াস কামনা করেছেন ত্রিপুরা রাজ্য লোকসংস্কৃতি সংসদের সভাপতি অরুন নাথ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *