BRAKING NEWS

ফের দুই নাবালিকাকে ধর্ষনের অভিযোগ উঠল রাজ্যে

তেলিয়ামুড়া, ১৭ ফেব্রুয়ারি: নাবালিকা ও শিশু কন্যাদের বাড়িতে রেখে কাজের সন্ধানে যাওয়া ও রীতিমতো বিপদের কারণ হয়ে দাঁড়িয়েছে। তেলিয়ামুড়ার জনজাতির অধ্যুষিত এলাকায় ২ নাবালিকা ধর্ষণের শিকার হয়েছে।
তেলিয়ামুড়া চাকমাঘাটের ভূমিহীন কলোনি এলাকার দুই নাবালিকা শিশু ধর্ষণের ঘটনায় এলাকা জুড়ে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। গতকাল রাতে এই ধর্ষণের অভিযোগ তেলিয়ামুড়া থানায় জমা পড়ে। এরপরই পুলিশ তদন্ত নামে।

আজ সকালে দুই নাবালিকাকে তেলিয়ামুড়া হাসপাতালে মেডিকেল চেকআপ করার জন্য নিয়ে যাওয়া হয়। তবে ঘটনা কবে সংঘটিত হয়েছে সে ব্যাপারে দুই নাবালিকার পরিবার থেকে কোন কিছু নির্দিষ্ট করে বলতে না পারলেও পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে তারা গতকালই শিশুর কাছ থেকে জানতে পেরেছেন ঘটনাটি।

ঘটনার বিবরণের জানা যায়, ভূমিহীন কলোনির দুই নাবালিকা প্রতিবেশী সাগর মারেকের বাড়িতে খেলতে গেলে সাগর মারাক ওই দুই নাবালিকাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

তারা জানান, প্রতিদিন সকালে কাজের খোঁজে এলাকার সকল অভিভাবকরা বাড়ি থেকে বেরিয়ে যায়। ছোট ছেলে মেয়েরা বাড়িতেই থাকে। সাগর মারাককে মামা বলে ডাকতো ওই দুই নাবালিকা। ঘটনার পর নাকি সাগর মরাক ওই দুই নাবালিকাকে কাউকে কিছু না বলার জন্য নির্দেশ দেয় এবং কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয়।

তাই তারা এতদিন বাড়ীতে মা বাবাকে কিছু বলেনি। কিন্তু ঘটনার পর নাবালিকা মেয়ে বেশ কিছু দিন ব্যথায় কষ্ট পেয়েছে। তারপরও বাড়িতে কিছু বলতে সাহস পায়নি। গতকাল নাবালিকাদের সঙ্গীরা জানতে পেয়ে তাদের অভিভাবকদের জানায়। এরপরই তারা তেলিয়ামুড়া থানায় অভিযোগ দায়ের করে সাগর মারকের বিরুদ্ধে।

ঘটনায় এখনো গ্রেপ্তারের কোনো খবর নেই। অভিযুক্তকে আটক করে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন এলাকার সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *