BRAKING NEWS

রেড এফএম-এর হিমালয়ান ইন্ডি ফেস্টে অনুরণিত হলো পাহাড়ের গান, মঞ্চস্থ হলো দিল্লির সুন্দর নার্সারিতে

দিল্লি, ফেব্রুয়ারী 16, 2024: 93.5 রেড এফএম, ভারতের শীর্ষস্থানীয় বেসরকারী রেডিও এবং বিনোদন নেটওয়ার্ক তার সর্বশেষ অন -গ্রাউন্ড প্রোগ্রাম – হিমালয়ান ইন্ডি ফেস্ট উদযাপন করলো। দিল্লির সুন্দর নার্সারির পটভূমির সেট করে, ফেস্ট 2024 সালের 4 ফেব্রুয়ারি হিমালয়ের সংগীত, শিল্প এবং সৌন্দর্য উদযাপন করে।

রেড এফএম ভারতের বিচিত্র সংগীত ঐতিহ্যকে লালন করার বিবরণগুলিতে ধারাবাহিক ছিল। সুতরাং, সাংস্কৃতিক প্রচারক হওয়ার চেতনায় রেড এফএমএস হিমালয়ান ইন্ডি ফেস্ট সংগীত প্রেমীদের জন্য সচেতন পশ্চাদপসরণ তৈরি করে একই দিকের আরও একটি অর্থবহ পদক্ষেপে পরিণত হয়েছিল। সন্ধ্যায় হ্যান্ড-বাছাই করা শিল্পীদের দ্বারা সজ্জিত ছিল যারা রিগমোনা, বাহুন, ইউএনবি (এমসি পান্ডা), ট্রান্স ইফেক্ট, আভা হানজুরা, রমন নেগি, রিম (স্মোল্ডার) এবং ফয়সাল অশূরের মতো হিমালয় সংগীত প্রাকৃতিক দৃশ্যের সারমর্মকে মূর্ত করেছিলেন। সংগীতের পাশাপাশি, হিমালয়ান ইন্ডি ফেস্ট একটি রন্ধন সম্পর্কীয় অ্যাডভেঞ্চারে প্রসারিত হয়েছিল যা শ্রোতারা আন্তরিকভাবে উপভোগ করেছেন।

হিমালয়ান ইন্ডি ফেস্টের শিল্পীরা সংগীত প্রতিভা এবং সামাজিক চেতনার মিশ্রণ প্রদর্শন করেছিলেন। তাদের গানগুলি বর্ণবাদ, স্বীকৃতি এবং হিমালয়ের গভীর সৌন্দর্যের থিমগুলির একটি বিবরণ এবং এটি সংরক্ষণের জন্য অপরিসীম প্রয়োজনের বিবরণ বোনা। শিল্পীর কণ্ঠস্বর ছিল পরিবর্তন এবং আলোকিত করার যন্ত্র ছিল। বিনোদন ছাড়াও, প্রতিটি গান সম্প্রদায়গুলির দ্বারা সংগ্রামগুলির অনুস্মারক হিসাবে কাজ করে, সমতা এবং বোঝার পক্ষে পরামর্শ দেয়। তবুও হিমালয় অঞ্চলের অনুপ্রেরণামূলক ল্যান্ডস্কেপ এবং সাংস্কৃতিক সমৃদ্ধির উদযাপনও ছিল। শিল্পীর অনুভূতিপূর্ণ পারফরম্যান্সগুলি দর্শকদের উপর একটি অদম্য চিহ্ন রেখেছিল, উত্সবের মাঠের বাইরে অনেক কথোপকথন ছড়িয়ে দেয়।

ইভেন্টটি দর্শকদের একটি বিশাল পদক্ষেপ প্রত্যক্ষ করেছে যা তাদের প্রিয় কিছু শিল্পীদের কাছে তাদের হৃদয়কে ভাইবিং এবং নাচতে দেখা গেছে। শ্রোতারা ইয়েতি, পেমা, আহাদ সন্স এবং হোম শেফ স্বাতির কাছ থেকে হিমালয় রান্নার খাঁটি স্বাদে তাদের ইন্দ্রিয়গুলিও চিকিত্সা করেছিলেন। শ্রোতাদের দ্বারা ভালবাসার প্রবাহের কারণে হিমালয়ান ইন্ডি ফেস্ট একটি দুর্দান্ত সাফল্য ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *