BRAKING NEWS

বিরোধীর ঘরে বিজেপির থাবা, লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান অব্যাহত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ ফেব্রুয়ারি : লোকসভা নির্বাচনের আগেই রাজ্যজুড়ে দলত্যাগ ও বিজেপিতে যোগদানের হিড়িক অব্যাহত রয়েছে। রবিবার সন্ধ্যায় বনমালীপুর বিধানসভা কেন্দ্রের রামঠাকুর সংঘ এলাকায় বিজেপির উদ্যোগে এক যোগদান সভা অনুষ্ঠিত হয়েছে। এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য ও মন্ত্রী রতন লাল নাথ। এদিনের এই যোগদান সভায় বিভিন্ন দল ত্যাগ করে ৮৫ পরিবারের ২৮৭ জন ভোটার বিজেপি দলে যোগদান করেছেন। নবাগতদের হাতে দলীয় পতাকা দিয়ে তাদের দলে বরণ করেছেন বিজেপির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী রতনলাল নাথ সহ উপস্থিত অতিথিরা।

এদিনের যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য দলের বিভিন্ন উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরেছেন। তিনি বলেন আগে মিছিল, মিটিং এ না গেলে সরকারী সুযোগ সুবিধা পাওয়া যায়না। তবে বর্তমানে বিজেপি সরকারের আমলে সরকার জনগণের দুয়ারে যাচ্ছে তাদের সরকারী সুবিধা দিতে। তিনি আরো বলেন, সাধারণ মানুষ বুঝতে পারছে তাই আগামী লোকসভা আসনে বিজেপির জয় নিশ্চিত বলেও এদিনের যোগদান সভায় দাবী করেছেন প্রদেশ সভাপতি।

এদিকে বক্তব্য রাখতে গিয়ে বর্তমান সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক দিকগুলি তুলে ধরেছেন মন্ত্রী রতন লাল নাথ। তিনি বলেন, আরও উন্নয়নের লক্ষ্যে আগামী লোকসভা নির্বাচনে ভোটের বাক্সে যেন শুধু পদ্মফুল থাকে। এদিনের যোগদান সভায় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *