BRAKING NEWS

গত ২৪ ঘন্টায় ত্রিপুরায় করোনায় সংক্রমিত ৪ জন, সক্রিয় রোগী ১৩

আগরতলা, ৩১ জানুয়ারি : গত ২৪ ঘণ্টায় ত্রিপুরায় ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। দৈনিক সংক্রমণের হার বর্তমানে  হয়েছে ০.৪৪ শতাংশ। ফলে, বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় আর টি পিসিআরের মাধ্যমে ৪৮০ জন এবং রেপিড অ্যান্টিজেনের মাধ্যমে ৪৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। মোট ৯১০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে আরটিপিসিআরের মাধ্যমে ৪ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। ফলে, দৈনিক সংক্রমণের হার বর্তমানে বেড়ে হয়েছে ০.৪৪ শতাংশ। ফলে, বর্তমানে ত্রিপুরায় করোনায় আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১৩ জন।

প্রসঙ্গত, ত্রিপুরায় এখন পর্যন্ত ১০৮০৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে ১০৭০৪৬ জন সংক্রমণ থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন। রাজ্যে বর্তমানে করোনা-আক্রান্তের হার হয়েছে ৪.০৫ শতাংশ। তেমনি, সুস্থতার হার হয়েছে ৯৯.০৫ শতাংশ। এছাড়া ত্রিপুরায় এখন পর্যন্ত ৯৪০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্বাস্থ্য দফতরের মিডিয়া বুলেটিনে আরও জানা গিয়েছে, গত ২৪ ঘণ্টায় পশ্চিম ত্রিপুরা জেলায় ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকি সাত জেলায় নতুন করে কেউ করোনা আক্রান্ত হননি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *