BRAKING NEWS

অযোধ্যায় রামলালার সঙ্গে ভারতের ‘আত্মাও’ ফিরে এসেছে : মোহন ভাগবত

অযোধ্যা, ২২ জানুয়ারি (হি.স.): অত্যন্ত আনন্দের দিন আজ। অযোধ্যায় রামলালার সঙ্গে সঙ্গে ভারতের ‘আত্মাও’ ফিরে এসেছে। বললেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ (আরএসএস)-এর সরসঙ্ঘচালক মোহন ভাগবত। তিনি বলেছেন, সমগ্র বিশ্বকে দুঃখ থেকে মুক্তি দেওয়া নতুন ভারত উঠে দাঁড়াবেই, এই আনন্দ ভাষায় বর্ণনা করা যায় না। এই অনুষ্ঠান দেখে অনেক দূরদূরান্তের মানুষ আবেগাপ্লুত হচ্ছেন। বিশ্ব দেখছে।

অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন ও রামলালার বিগ্রহে প্রাণ প্রতিষ্ঠার পর অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আরএসএস প্রধান মোহন ভাগবত। তিনি বলেছেন, “আজ আমরা শুনলাম প্রধানমন্ত্রী মোদী কঠিন ব্রত পালন করেছেন। যতটা কঠিন বলা হয়েছিল, তার চেয়ে আরও কঠিন। তাঁকে আমরা আগে থেকেই জানি। তিনি একা ব্রত রাখলে, আমরা কী করব? এই ব্যাপারে চিন্তা করুন। অযোধ্যায় কখনও কোনও বিরোধ ছিল না। কিন্তু, বিরোধের কারণ হয়ে ওঠে। আজ আবারও রামজি ফিরে এসেছেন। এই দিনের ইতিহাস যে-যে শুনবে সে জাতীয় স্বার্থে নিবেদিত হবে। প্রধানমন্ত্রী তপস্যা করেছেন। এখন আমাদেরও তপস্যা করতে হবে।”

মোহন ভাগবত বলেছেন, “আজ ৫০০ বছর পরে, রামলালা এখানে ফিরে এসেছেন এবং তাঁর প্রচেষ্টার ফলে আমরা আজ এই সোনালী দিন দেখতে পাচ্ছি, আমরা তাঁকে আমাদের অশেষ শ্রদ্ধা জানাই। এই যুগের ইতিহাসে এতই শক্তি আছে যে, যেই রামলালার গল্প শুনবে তাঁর সব দুঃখ-বেদনা মুছে যাবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *