BRAKING NEWS

অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের পর তিনদিনের সফরে কলকাতা আসবেন ভাগবত

কলকাতা, ২০ জানুয়ারি (হি.স.)। অযোধ্যায় নবনির্মিত রাম মন্দিরের উদ্বোধন ও মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে যোগদানের পর, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের সরসঙ্ঘচালক ডাঃ মোহন ভাগবত আবার কলকাতায় আসবেন। এবার তিনদিনের কলকাতা সফরে আসছেন মোহন ভাগবত।

শনিবার এটি নিশ্চিত করে সংঘের একজন সিনিয়র আধিকারিক জানিয়েছেন, অযোধ্যায় প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান শেষ হওয়ার পরপরই ডাঃ মোহন ভাগবত কলকাতার উদ্দেশ্যে রওনা হবেন। ২২ জানুয়ারি তিনি কলকাতায় পৌঁছাবেন। ২৩ জানুয়ারি এবং ২৪ জানুয়ারি রাজ্যে তার একাধিক কর্মসূচি রয়েছে।

২৩ জানুয়ারি বারাসাতে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন সরসঙ্ঘচালক মোহন ভাগবত। সেখানে গণবেশে উপস্থিত থাকবেন হাজার স্বয়ংসেবক । গত বছরও ২৩ জানুয়ারি কলকাতায় ছিলেন মোহন ভাগবত। নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মবার্ষিকীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন তিনি।

গত মাসে দুদিনের সফরে পশ্চিমবঙ্গে এসেছিলেন সরসঙ্ঘচালক। প্রাক্তন সিবিআই প্রধান উপেন বিশ্বাস থেকে শুরু করে ভারতীয় চলচ্চিত্র তারকা ভিক্টর ব্যানার্জি, তবলা বাদক বিক্রম ঘোষ থেকে বিজেপি নেতা কল্যাণ চৌবে, তিনি তাঁদের বাড়িতে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করেছেন। লোকসভা নির্বাচনের পরিবেশে মোহন ভাগবতের বারবার পশ্চিমবঙ্গ সফর নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। যদিও বিজেপির তরফে দিলীপ ঘোষ ইতিমধ্যেই বলেছেন, সঙ্ঘপ্রধান প্রতি বছর একই ভাবে পশ্চিমবঙ্গে সফর করেন। এটা নতুন কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *