BRAKING NEWS

শুক্রবার থেকে করিমগঞ্জে জেলাভিত্তিক খেল মহারণ প্রতিযোগিতা

করিমগঞ্জ (অসম), ১০ জানুয়ারি (হি.স.) : রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ অধিকরণের তত্ত্বাবধানে এবং করিমগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া আধিকারিকের উদ্যোগে ১২ এবং ১৩ জানুয়ারি, শুক্র ও শনিবার করিমগঞ্জে জেলা ভিত্তিক খেল মহারণ ২০২৩-২৪ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার সকাল ১০টায় জেলা ক্রীড়া সংস্থার খেলার মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। ১২ জানুয়ারি ১৯–ঊর্ধ্ব ও অনূর্ধ্ব ছেলে এবং ১৯ অনূর্ধ্ব মেয়েদের ফুটবল খেলা অনুষ্ঠিত হবে। পাশাপাশি, ১৯ অনূর্ধ্ব ও ঊর্ধ্ব ছেলেদের ভলিবল ও কাবাডি এবং ১৯ অনূর্ধ্ব মেয়েদের কবাডি চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। ওইদিনই ছেলে ও মেয়েদের ১৯–অনূর্ধ্ব খো খো প্রতিযোগিতা চলবে।

এদিকে ১৩ জানুয়ারি ১৯ অনূর্ধ্ব ছেলে ও মেয়েদের ১০০ মিটার, ২০০ মিটার, ৪০০ এবং ৮০০ মিটার দৌড় প্রতিযোগিতা হবে। পাশাপাশি, ১৯ অনূর্ধ্ব ও ঊর্ধ্ব ছেলেদের এবং ১৯ অনূর্ধ্ব মেয়েদের চূড়ান্ত ফুটবল ও ভলিবল খেলা অনুষ্ঠিত হবে।

অন্যদিকে ১৯ অনূর্ধ্ব ও ঊর্ধ্ব ছেলেদের চূড়ান্ত কবাডি খেলা এবং অনূর্ধ্ব ১৯ ছেলে ও মেয়েদের চূড়ান্ত খো খো খেলা অনুষ্ঠিত হবে। জেলা পর্যায়ের এই প্রতিযোগিতার সমাপ্তি অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী কার্যক্রম ১৩ জানুয়ারি বিকাল ৫ টায় জেলা ক্রীড়া সংস্থার খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ১২ ও ১৩ জানুয়ারি জেলাভিত্তিক খেল মহারণ প্রতিযোগিতার দৌড়, কাবাডি ও খো খো খেলা জেলা ক্রীড়া সংস্থার খেলার মাঠে, ফুটবল নীলমণি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এবং ভলিবল করিমগঞ্জ কলেজের খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *