BRAKING NEWS

আমানতকারীদের ঝামেলামুক্ত যাত্রার সাথে ডিজিটাল-প্রথমে চিন্তা করতে উত্‍সাহিত করে

মুম্বাই, 4 জানুয়ারি: বাজাজ ফাইন্যান্স লিমিটেড, দেশের বৃহত্তম আর্থিক পরিষেবা গ্রুপের মধ্যে একটি যেটা বাজাজ ফাইন্যান্সের অংশ, আজ ডিজিটাল ফিক্সড ডিপোজিট (FD) শুরু করার ঘোষণা করেছে, যার অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে বুক করা আমানতের উপর 8.85% পর্যন্ত বিশেষ হারে অফার করে।

বছরের শেষে, ডিজিটাল এফডি গ্রাহকদের ডিজিটাল ব্যবহারে উৎসাহিত করে এবং ডিপোজিট বুক করার জন্য ডিজিটাল মোড সক্ষম করে সঞ্চয়ের অভিজ্ঞতাকে পরিবর্তন করে। বাজাজ ফিনসার্ভ অ্যাপ এবং ওয়েবসাইটের যাত্রাটি প্রায় তাত্ক্ষণিক FD বুকিং সহ সহজ, নিরাপদ এবং বিরামহীন।

2 জানুয়ারি, 2024 থেকে কার্যকর, বাজাজ ফাইন্যান্স বাজাজ ফিনসার্ভ অ্যাপ এবং ওয়েবে বুক করা FD-এর জন্য 42 মাসের মেয়াদের জন্য বয়স্ক নাগরিকদের বার্ষিক 8.85% পর্যন্ত অফার করছে। 60 বছরের কম বয়সী আমানতকারীরা বছরে 8.60 শতাংশ পর্যন্ত আয় করতে পারেন। সংশোধিত হারগুলি 5কোটি টাকা পর্যন্ত নতুন আমানতের উপর প্রযোজ্য হবে এবং 42মাসের জন্য ম্যাচিউর ডিপোজিটের রিনিউয়াল করা হবে৷

শচীন সিক্কা, প্রধান – ফিক্সড ডিপোজিটস অ্যান্ড ইনভেস্টমেন্টস, বাজাজ ফাইন্যান্স বলেছেন, “আমাদের ঝামেলামুক্ত প্রক্রিয়া, আকর্ষণীয় সুদের হার এবং গ্রাহক বান্ধব নীতিগুলি বাজাজ ফাইন্যান্স এফডি-এর সাথে গ্রাহকদের অভিজ্ঞতাকে বর্ণনা করে। 2 বছরে আমাদের ডিপোজিট বুকের 2x বৃদ্ধিও বাজাজ ব্র্যান্ডের উপর গ্রাহকদের আস্থার প্রমাণ। আমাদের এফডি এখন আমানতকারীদের ডিজিটালভাবে চিন্তা করতে সক্ষম করে।এটিকে একটি সাধারণ এন্ড-টু-এন্ড ডিজিটাল যাত্রা হিসাবে ডিজাইন করা হয়েছে, উচ্চ সুদের হার শুধুমাত্র বাজাজ ফাইন্যান্স অ্যাপ এবং ওয়েবে উপলব্ধ। এটি ডিজিটাল যুগে এফডি খোলার অভিজ্ঞতা নিয়ে আসে।”

30সেপ্টেম্বর, 2023পর্যন্ত বাজাজ ফাইন্যান্সের অ্যাপ প্ল্যাটফর্মে 44.68মিলিয়ন নেট ব্যবহারকারী সহ 76.56মিলিয়ন গ্রাহক রয়েছে। data.io report অনুসারে, বাজাজ ফিনসার্ভ অ্যাপটি ভারতের প্লেস্টোরে আর্থিক ক্ষেত্রে চতুর্থ সর্বাধিক ডাউনলোড করা অ্যাপ।

কোম্পানি 30 সেপ্টেম্বর, 2023 পর্যন্ত 54,821 কোটি টাকার সমন্বিত আমানত বই রয়েছে এবং এবং 1.4 মিলিয়নেরও বেশি আমানত নিয়ে NBFC গ্রহণকারী দেশের বৃহত্তম আমানত হিসাবে আবির্ভূত হয়েছে।বাজাজ ফাইন্যান্স ফিক্সড ডিপোজিট প্রোগ্রামের CRISIL-এর AAA/Stable এবং ICRA-এর AAA (Stable) সহ সর্বোচ্চ স্থিতিশীল রেটিং রয়েছে, যা এটিকে বিনিয়োগকারীদের জন্য সবচেয়ে নিরাপদ বিনিয়োগ বিকল্পগুলির মধ্যে একটি করে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *