BRAKING NEWS

Dharmanagar : উত্তর জেলা সফরে সাংসদ, যোগদান করলেন বিভিন্ন অনুষ্ঠানে 

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৫ ডিসেম্বর : লোকসভার নির্বাচনকে সামনে রেখে শাসক দল প্রচারে ঝাঁপিয়ে পড়তে শুরু করেছে। যখন বিরোধী দলগুলি কুম্ভ-নিদ্রায় আচ্ছন্ন তখন শাসকদলের বিভিন্ন স্তরের নেতারা জনসংযোগে এলাকা চোষে বেড়াচ্ছেন। এরই অঙ্গ হিসাবে পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনের বর্তমান সাংসদ রেবতি ত্রিপুরা দিল্লি থেকে সরাসরি রাজ্যে এসে উত্তর ত্রিপুরার মধ্যে দিয়ে তিনি নির্বাচনের কাজ শুরু করে দিয়েছেন। 

রবিবারের পর সোমবারও সারাদিন উত্তর জেলায় সাংগঠনিক এবং প্রশাসনিক কাজকর্ম সম্পন্ন করে কৈলাসহরের চিনি বাগানে একটি অনুষ্ঠানে যোগদান করেছেন। সেখান থেকে বড়দিন উপলক্ষ্যে দারচুই এ একটি অনুষ্ঠানে যোগদান করেছেন। সেখান থেকে করমছড়াতে দুটি বস্ত্রদান শিবিরে যোগদান করেছেন সাংসদ। 

পূর্ব ত্রিপুরায় যে ৩০টি বিধানসভা এলাকা রয়েছে তা চষে বেরিয়ে মানুষের সাথে যত বেশি সম্ভব জনসংযোগ বাড়িয়ে তুলছেন সাংসদ। 

এদিন সাংসদ বলেন, তিনি হিন্দু এবং হিন্দু হিসেবে গর্বিত। কিন্তু অন্যান্য ধর্মের প্রতি উনার সমান শ্রদ্ধা রয়েছে। তিনি বলেন, সাংসদ হওয়ার পর এখন পর্যন্ত ২৩৫টি প্রশ্ন তিনি সংসদে উত্থাপন করেছেন এবং রাজ্যের জন্য যেসব সমস্যা নিয়ে সংসদে প্রশ্ন উপস্থাপন করেছেন অধিকাংশ সমস্যার সমাধান হয়ে গেছে। কারণ বর্তমান কেন্দ্রীয় সরকার মানুষের কাজে মানুষের সাথে সবসময় থাকার অঙ্গীকারবদ্ধ। 

এছাড়াও এদিন সাংসদ ধর্মনগরের অগ্নি নির্বাপক দপ্তরের গাড়ির স্বল্পতা এবং হাসপাতালের বর্তমান অবস্থার কেমন করে উন্নতি সাধন করা যায় বিশেষ করে পরিষেবার ক্ষেত্রে কি করা যায় সে বিষয়ে উচ্চ পর্যায়ে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করবেন বলে আশ্বাস প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *