BRAKING NEWS

ক্ষ্মীপূজার রাতে গণ ধর্ষনের শিকার নাবালিকা, অভিযোগের ৩ ঘণ্টার মধ্যেই আটক ৩ অভিযুক্ত 

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২৯ অক্টোবর: 

যে সভ্য সমাজে মাটির লক্ষ্মী পূজিত হয় সেই রাতেই বন্ধুদের সঙ্গে লক্ষ্মী পূজোর প্রসাদ খেতে বেরিয়ে গণধর্ষণের শিকার এক নাবালিকা। যদিও পুলিশের তৎপরতায় মামলা দায়ের হওয়ার তিন ঘন্টার মধ্যেই গ্রেপ্তার হয় তিন ধর্ষক। উক্ত ঘটনাটি সংঘটিত হয়েছে রাজ্যের উপজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মার নিজ নির্বাচনী কেন্দ্রে। ঘটনার তদন্তে নেমেছে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে মুঙ্গিয়াকামী থানার পুলিশ।

ঘটনার বিবরনে প্রকাশ, তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক প্রসূন কান্তি ত্রিপুরা জানিয়েছেন, লক্ষ্মীপূজোর রাতে মুঙ্গিয়াকামী থানা এলাকার ১৬ বছর বয়সী এক নাবালিকা তার এক মেয়ে বান্ধবী ও দুই ছেলে বন্ধুকে নিয়ে লক্ষ্মীপুজোর প্রসাদ খেতে বাড়ি থেকে বের হয়। সেই সময়  ক্ষিতীশ দেববর্মা নামের এক যুবক ওই নাবালিকার সঙ্গে থাকা তার বান্ধবী ও বন্ধুদের ভয়ভীতি প্রদর্শন করে সেখান থেকে তাড়িয়ে দেয় বলে অভিযোগ। ওই ১৬ বছর বয়সী নাবালিকাকে সেখান থেকে তুলে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। সেই সময় ক্ষিতীশের সঙ্গে অজয় দেববর্মা ও সুবিকাশ দেববর্মা নামের দুই যুবক ছিল বলেও খবর। রাতভর ওই ১৬ বছর বয়সী নাবালিকার উপর অত্যাচার চালায় ওই তিন যুবক।

পরবর্তীতে রবিবার সকালে সেই নাবালিকা তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি সম্পর্কে অবগত করলে পরিবারের লোকজন ওই নাবালিকাকে মুঙ্গিয়াকামী থানায় নিয়ে যায়। নাবালিকার জবানবন্দীর উপর ভিত্তি করে মুঙ্গিয়াকামী থানার পুলিশ একটি গণধর্ষণের মামলা রুজু করে। যার মামলা নম্বর ১৮/২০২৩ এবং ৩৭৬ এডি ৬ অফ পক্সো ধারায় মামলা নিয়ে তিন ঘন্টার মধ্যে তিনজন গণধর্ষককে গ্রেপ্তার করে।

শেষ খবর লেখা পর্যন্ত, গ্রেপ্তার হওয়া তিন ধর্ষক বর্তমানে মুঙ্গিয়াকামী থানা পুলিশের হেফাজতে রয়েছে। তবে লক্ষ্মী পূজোর রাতে এই নেক্কারজনক ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে অগ্নিগর্ভ গোটা মুঙ্গিয়াকামী থানা এলাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *