BRAKING NEWS

বিশেষ অভিযানে আটক ২ নেশা কারবারী সহ প্রচুর নেশা সামগ্রী ও নগদ টাকা 

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ২৯ অক্টোবর: 

 গোপন সংবাদের ভিত্তিতে বিশালগড় থানার পুলিশ ছদ্মবেশে বিশালগড় রাউৎখলা কালী মন্দির এলাকায় অভিযানে নামে। সেখানে উৎপেতে  বসে দুই যুবককে আটক করে। সাথে বাইক এবং মারুতি গাড়ি সহ ব্রাউন সুগার, ১০০ টি খালি কৌটা, নগদ ৯ হাজার পাঁচশ ৬৫ টাকা উদ্ধার করেছে। ধৃত নেশা কারবারিদের নাম অভিজিৎ সাহা ওরফে ভিকি। বাড়ি বিশালগড় রাউৎখলা,  বিষ্ণু দাস, বাড়ি বিশালগড় নেহাল চন্দ্রনগর এলাকায়।

ঘটনার বিবরণে প্রকাশ, বিশালগড় থানার পুলিশ জানিয়েছে তাদের কাছে গোপন সূত্রে সুনির্দিষ্ট খবর ছিল নেশা কারবারিরা নেশা বিক্রি করার জন্য এলাকায় ঘুরে বেড়াচ্ছে। সেই খবরের ভিত্তিতে বিশালগড় থানার পুলিশ সাদা পোশাকে রাহুতখলা কালী মন্দিরের পাশে ওৎ পেতে বসে থেকে তাদেরকে জালে তুলতে সক্ষম হয়েছে।

 দীর্ঘদিন ধরেই এই চক্রটি নেশা বাণিজ্যে জড়িত রয়েছে বলেও জানা গেছে। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা গ্রহণ করেছে বিশালগড় থানার পুলিশ। আটক নেশা কারবারীদের জিজ্ঞাসাবাদ করে এই চক্রে জড়িত অন্যান্যদের আটক করার জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। উল্লেখ্য বিশালগড় সহ পার্শ্ববর্তী এলাকাগুলি নেশা কারবারি ও নেশাখোরদের আড্ডাখানায় পরিণত হয়েছে। ভয়ংকর নেশার কবলে পড়ে যুবসমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। নেশা কারবারী ও নেশাখোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য এলাকাবাসীর তরফ থেকে পুলিশ প্রশাসন সহ স্থানীয় ক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠন গুলির কাছে আবেদন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *