BRAKING NEWS

দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হলেন অভিনেত্রী ওয়াদিয়া রহমান

নয়াদিল্লি, ১৭ অক্টোবর (হি.স.) : দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন অভিনেত্রী ওয়াদিয়া রহমান। মঙ্গলবার নয়াদিল্লির বিজ্ঞান ভবনে ৬৯-তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

প্রবীণ বলিউড অভিনেত্রী ওয়াহিদা রহমান ৬৯-তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে দাদাসাহেব ফালকে পুরস্কারে ভূষিত হয়েছেন। এই অনুষ্ঠানে তাঁকে খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল। তিনি ক্রিম রঙের শাড়ি পরে অনুষ্ঠানে এসেছিলেন। তিনি যখন পুরস্কার গ্রহণের জন্য মঞ্চে আসনে তখন দর্শকরা দাঁড়িয়ে তাঁর প্রতি তাদের শ্রদ্ধা প্রকাশ করে। তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের সঙ্গে ওয়াহিদা রহমান তাঁর ভক্তদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। অভিনেত্রী তাঁর প্রাপ্ত পুরস্কারটি চলচ্চিত্র শিল্পকে উৎসর্গ করেন।

ওয়াহিদা রহমান, ‘গাইড’, ‘পিয়াসা’, ‘কাগজ কে ফুল’ এবং চৌধাভিন কা চাঁদের’ মতো জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন। এদিন অনুষ্ঠানে তিনি বলেন, তাঁর প্রিয় চলচ্চিত্র ‘গাইড’। তিনি বলেন, বরাবরই ভিন্নধর্মী চলচ্চিত্রে অভিনয় করতে পছন্দ করেন তিনি। অভিনেত্রী জানান, এই ফিল্ম ইন্ডাস্ট্রির জন্যই তিনি এখানে পৌঁছেছেন। চলচ্চিত্র পরিচালক হোক বা সংগীতশিল্পী, সবার কঠোর পরিশ্রমের জন্যই তিনি এই জায়াগায় আজ পৌঁছেছেন। তাই এই পুরস্কারটি সমগ্র চলচ্চিত্র শিল্পের জন্য তিনি উৎসর্গ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *