BRAKING NEWS

সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধন করতে আসতে চলেছেন শাহ

কলকাতা, ১২ অক্টোবর (হি.স.) : সন্তোষ মিত্র স্কোয়ারের দুর্গাপুজোর উদ্বোধন হতে চলছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হাত ধরে। আগামী ১৬ অক্টোবর, দ্বিতীয়ায় সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধন করতে শহরে আসতে চলেছেন শাহ।

বৃহস্পতি থেকেই পুজোর উদ্বোধন শুরু হয়ে গিয়েছে। বৃহস্পতিবার শ্রীভূমির পুজোর ভার্চুয়ালি উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অযোধ্যায় রাম মন্দিরের এখনও উদ্বোধন হয়নি, তবে তার আগেই সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো মণ্ডপকে সুন্দরভাবে সাজিয়ে তোলা হয়েছে রাম মন্দিরের আদলে।

মূল রাম মন্দির উদ্বোধন হওয়ার আগেই, সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের রাম মন্দির এবার উদ্বোধন হতে চলেছে। তাও দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হাত ধরে। উল্লেখ্য, গতবছর সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর থিম ছিল লাল কেল্লা। সেখানে লাইট অ্যান্ড সাউন্ড শো ভিড় টেনেছিল প্রচুর। উপচে পড়েছিল দর্শনার্থীদের ভিড়। আর এবার রাম মন্দিরের আদলে সাজিয়ে তোলা হচ্ছে পুজো মণ্ডপ।

এবারের সজল ঘোষের পুজোর উদ্বোধনে অমিত শাহ আসতে পারেন বলে অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। কিন্তু সামনেই চার রাজ্যে লোকসভা ভোটের ব্যস্ততায় তিনি আসতে পারছেন না বলে বৃহস্পতিবার সকালেও খবর ছিল। শেষ পর্যন্ত আগামী সোমবার সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধনে কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *