BRAKING NEWS

টিআরটিসিতে ই-টিকেটিং

আগরতলা, ১১ সেপ্টেম্বর : আজ এক অনুষ্ঠানে মধ্য দিয়ে টি আর টি সি ইটিকেটিং ব্যবস্হা চালু করেছে।টি আর টি সি-র চেয়ারম্যান অভিজিৎ দেবের হাত ধরে ইটিকেটিং সিস্টেম চালু হয়েছে। এর পাশাপাশি ক্লিয়ার ট্রিপ প্রাইভেট লিমিটেড টি আর টি সি-র সমস্ত কাস্টমারদের ভ্রমণের জন্য এখন থেকে জাতীয় এবং আন্তর্জাতিক ওড়ানের জন্য বিভিন্ন বিমান সংস্থার টিকিট কাটার ব্যবস্থাও চালু হয়েছে।

এদিন এই অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ভাইস চেয়ারম্যান সমর রায় টি আর টি সির ডিরেক্টর অশোক পাল সহ অন্যান্যরা।

এ বিষয়ে আর টি সি-র চেয়ারম্যান অভিজিৎ দেব বলেন, যাত্রী সাধারনের সুবিধার্থেই এই ব্যবস্থা চালু করল টি আর টি সি কর্তৃপক্ষ। পে টিএম অ্যাপ্লিকেশনের মাধ্যমে বাস পরিষেবা আগরতলা থেকে সাব্রুম এবং আগরতলা থেকে খোয়াই বিভিন্ন টিকিট কাউন্টারে এবং টি আর টি সি-র বাসগুলিতে পে টিএম কিউআর কোড সক্ষম সাউন্ড বক্স এর মাধ্যমে এখন থেকে যাত্রীরা তাদের ভাড়া মেটাতে পারবে।তার ফলে টিকিট কাটতে গিয়ে খুচরো টাকা নিয়ে যে সমস্যা থাকে এখন থেকে তা অনেকটাই দূর হবে।

এদিন তিনি আরও বলেন,ইটিকেটিং ব্যবস্হার পাশাপাশি আজ ক্লিয়ার ট্রিপ প্রাইভেট লিমিটেড টি আর টি সি-র সমস্ত কাস্টমারদের ভ্রমণের জন্য এখন থেকে টিআরটিসি এর কাউন্টার থেকে জাতীয় এবং আন্তর্জাতিক ওড়ানের জন্য বিভিন্ন বিমান সংস্থার টিকিট কাটার ব্যবস্থাও চালু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *