BRAKING NEWS

সংঘর্ষে চুপ থাকবে না বিজেপি, প্রতিরোধ গড়ে তোলা হবে, উন্নয়নকে স্তব্ধ করতে চাইলে বিজেপি চুপ থাকবে নাঃ সুব্রত চক্রবর্তী

আগরতলা, ১১ সেপ্টেম্বর।। সোমবার সন্ধ্যায় বিজেপির প্রদেশ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি ডাঃ অশোক সিনহা এবং বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী। এদিনের সাংবাদিক সম্মেলনে দুটি বিষয়ের উপর আলোচনা করেছেন নেতৃত্বরা।

রাজ্য বিজেপির সহ সভাপতি ডাঃ অশোক সিনহা এদিন রাজ্য সরকারকে ধন্যবাদ জানান এনএইচএম কর্মীদের বেতন বৃদ্ধি করার জন্য। তিনি বলেন রাজ্য সরকারের এই বেতন বৃদ্ধির ফলে উপকৃত হয়েছেন ২০৫১ টি পরিবার। তিনি বলেন ৫ শতাংশ থেকে ৮১ শতাংশ পর্যন্ত  বেতন বৃদ্ধি করা হয়েছে। এরমধ্যে যারা একেবারেই কম বেতন পেতেন তাদের সব থেকে বেশি বেতন বৃদ্ধি পেয়েছে। এই উদ্যোগের জন্য রাজ্য সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

অন্যদিকে আজ জম্পুইজলা টাকারজলায় ঘটে যাওয়া বিজেপি এবং তিপ্রা মথার সংঘর্ষ নিয়ে বিস্তারিত তুলে ধরেছেন বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী । তিনি বলেন, ওই এলাকায় আরও কি কি উন্নয়ন করা প্রয়োজন, দলীয় বিভিন্ন বিষয় ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করার জন্য এক সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় তিপ্রা মথা কর্মীরা বিজেপি কর্মীদের উপর হামলে পরে বলে অভিযোগ করেন তিনি। বিজেপির বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন, এবং গাড়ি বাইক ভাংচুর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। পুলিশ ঘটনা সামাল দিতে গেলে তাদের উপরও আক্রমন করা হয়েছে বলে জানিয়েছেন সুব্রত চক্রবর্তী। এদিন সাংবাদিক সম্মেলন থেকে তিপ্রা মথাকে লাল মথা বলে অভিহিত করলেন তিনি। বিজেপির প্রাক্তন মণ্ডল সভাপতি নির্মল দেববর্মার বাড়িতে আক্রমণের বিবরণ তুলে ধরা হয় এদিন। এদিন সুব্রত চক্রবর্তী বলেন, রাজনৈতিক জমি খুঁজে না পেয়ে বিরোধীরা এই ধরনের কাণ্ড সংঘটিত করছে। তার বিরুদ্ধে বিজেপি প্রতিরোধ গড়ে তুলবে বলেও হুশিয়ারি দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *