BRAKING NEWS

নতর্কীকে গণধর্ষণের অভিযোগে ৪ অভিযুক্তকে গ্রেফতার

হাবরা, ৪ সেপ্টেম্বর (হি স)। টাকা দেওয়ার নাম করে ডেকে নতর্কীকে গণধর্ষণের অভিযোগে ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে।

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। রাত তিনটে নাগাদ অশোকনগর থানার টহলদারি ভ্যান হাবরা চৈতন্য কলেজ সংলগ্ন এলাকায় এক তরুণীকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

পুলিশি জেরায় তরুণী দাবি করেন, মায়ের অসুস্থতার জন্য আকাশ চক্রবর্তী নামে একজনের কাছে টাকা ধার চেয়েছিলেন তিনি। সেই টাকা দেওয়ার নাম করেই তাঁকে ডাকে আকাশ। টুকাই শিকদারের সুভাষপল্লির ফাঁকা বাড়িতে রবিবার রাত সাড়ে আটটা নাগাদ তাঁকে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, সেখানেই মাদক খাইয়ে তরুণীকে ধর্ষণ করে আকাশ চক্রবর্তী, টুকাই শিকদার, তন্ময় পাল ও গোপাল পাল। এরপর ফেলে যায় কলেজের কাছে।

অভিযোগ পেয়ে তদন্ত শুরুর পর পুলিশ গ্রেফতার করে ৪ জনকে। এদিকে অবস্থার অবনতি হওয়ায় নির্যাতিতাকে পাঠানো হয় বারাসত হাসপাতালে। নির্যাতিতার মা জানিয়েছেন, মেয়ে দীর্ঘদিন ধরেই বারে নাচত। রবিবার সাড়ে ৯ টা নাগাদ তাঁদের ফোনে কথা হয়। মেয়ে জানিয়েছিল কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরবে। কিন্তু তারপরই এই ঘটনা।

সোমবার ধৃতদের আদালতে পেশ করে ফুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। অভিযু্ক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *