BRAKING NEWS

বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে গেলেন শুভেন্দু

কলকাতা, ৩০ জুলাই (হি.স.) : শারীরিক অবস্থার উন্নতি হয়নি তেমন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর । অবস্থা সংকটজনক হলেও স্থিতিশীল ৭৯ বছর বয়সি কমরেড। রবিবার সন্ধেবেলা তাঁকে দেখতে হাসপাতালে যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । প্রায় ৫ মিনিট তিনি সেখানে ছিলেন। কাঁচের দরজার বাইরে থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে পর্যবেক্ষণ করেছেন। হাসপাতালে উপস্থিত কমরেডদের সঙ্গে তাঁর স্বাস্থ্য নিয়ে কথাবার্তাও বলেছেন শুভেন্দু।

হাসপাতাল থেকে বেরিয়ে শুভেন্দু বলেন, ”উনি অত্যন্ত সৎ, শ্রদ্ধার ব্যক্তি। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি, উনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরুন।” তবে সাংবাদিকদের কোনওরকম বিতর্কিত রাজনৈতিক প্রশ্ন এড়িয়ে গেলেন বিরোধী দলনেতা।

শনিবার ফুসফুসের সমস্যা, প্রবল শ্বাসকষ্ট নিয়ে আলিপুরের কাছে নামী বেসরকারি হাসপাতালে ভরতি হন বুদ্ধদেব ভট্টাচার্য। তৈরি হয় চিকিৎসকদল। তাঁরা প্রতিনিয়ত বুদ্ধদেব ভট্টাচার্যর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন। শনিবারের তুলনায় রবিবার তাঁর স্বাস্থ্যের সামান্য উন্নতি হয়েছে বলে মেডিক্যাল বুলেটিনে প্রকাশ। ভেন্টিলেশনে থাকলেও সাড়া দিচ্ছেন।

এদিন তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, প্রাক্তন রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। গিয়েছিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকিও। সন্ধেবেলা হাসপাতালে যান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সকলেই তাঁর সুস্থতা কামনায় হাসপাতালের বাইরে ভিড় অনুরাগীদের। নির্দিষ্ট সময় অন্তর হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে স্বাস্থ্যের খবরাখবর দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *