BRAKING NEWS

মধ্যপ্রদেশে বিদ্যুতের হার বৃদ্ধির জন্য সরকারকে নিশানা করেছে আপ


ভোপাল, ১ জুন (হি.স.) : মধ্যপ্রদেশে বিদ্যুতের হার বৃদ্ধির জন্য সরকারকে নিশানা করেছে আম আদমি পার্টি (আপ)। বিদ্যুতের হার বৃদ্ধি এবং ব্যয়বহুল বিদ্যুতের জন্য মধ্যপ্রদেশের বিজেপি সরকারকে তীব্র নিশানা করে দলের রাজ্য সভাপতি রানি আগরওয়াল বলেন, মূল্যস্ফীতিতে সাধারণ মানুষ এমনিতেই কষ্টে থাকলেও বিদ্যুতের দাম বাড়িয়ে সরকার তাদের কষ্ট আরও বাড়িয়ে দিয়েছে। মূল্যস্ফীতির যুগে সাধারণ মানুষ অনেক কষ্টে জীবন যাপন করতে পারলেও বিদ্যুতের দাম বৃদ্ধির ফলে তার পকেটে বাড়তি বোঝা পড়বে কিভাবে বিদ্যুতের বিল পরিশোধ করবেন।

বৃহস্পতিবার রানি আগরওয়াল তাঁর বিবৃতিতে বলেন, বিজেপি সরকার সাধারণ এবং দরিদ্র মানুষের শুভাকাঙ্খী হওয়ার ভান করে তবে এটি সাধারণ মানুষের সমস্যা নিয়ে উদ্বিগ্ন নয়। এই সরকার শুধু বড় শিল্পপতি ও বড় ব্যবসায়ীদের জন্য কাজ করছে। তিনি বলেন, মূল্যবৃদ্ধিতে রাজ্যের মানুষ অতিষ্ঠ এবং এখন প্রতি ইউনিট বিদ্যুতের দাম ৫০ পয়সা বাড়িয়ে সাধারণ মানুষ দ্বিগুণ ক্ষতির মুখে পড়েছেন। জনগণকে এখন বিদ্যুৎ বিলের দেড় গুণ দিতে হবে। যদি কারও বিদ্যুতের বিল প্রতি মাসে ৪০০ টাকা আসে, তবে নতুন হারের পর এখন প্রতি মাসে ৬০০ টাকা আসবে।
তিনি বলেন, এ ধরনের সিদ্ধান্ত নিতে দৃঢ় ইচ্ছাশক্তি লাগে। মধ্যপ্রদেশের বিজেপি সরকারের কোনও দূরদৃষ্টি বা দৃঢ় ইচ্ছা নেই। বাস্তবতা হল রাজ্যের শিবরাজ সরকার সাধারণ মানুষকে স্বস্তি দিতে চায় না। সরকার শুধু জনগণকে বিভ্রান্ত করতে চায় এবং পরিসংখ্যানের ছক কষে আটকে রাখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *