BRAKING NEWS

উত্তর গুয়াহাটিতে ব্রহ্মপুত্র নদে ডুবে তিন ছাত্রের মৃত্যু

গুয়াহাটি, ১৬ এপ্রিল (হি.স.) : উত্তর গুয়াহাটিতে ব্রহ্মপুত্র নদে ডুবে তিন ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতদের অম্বিকা দাস, জিতু দাস এবং আন্নান হালদার বলে শনাক্ত করা হয়েছে।

প্ৰাপ্ত খবরে জানা গেছে, আজ রবিবার বিকেলে তিন স্কুল ছাত্র স্নান করতে উত্তর গুয়াহাটির আমিনগাঁওয়ের মারিয়াপট্টি এলাকায় ব্রহ্মপুত্র নদের তীরে গিয়েছিলেন। কিন্তু আচমকা জলের স্রোতে তারা তলিয়ে যায়। খবর পেয়ে এসডিআরএফ গিয়ে তাদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নিয়ে গেলেও তাদের বাঁচানো যায়নি। এ ঘটনায় নিহতদের পরিবারের সাথে এলাকাবাসী শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন।

একইভাবে আরেকটি দুর্ভাগ্যজনক ঘটনায় অনীশ ডলি নামের এক যুবক আজ রবিবার লখিমপুরের সুবনশিরি নদীতে স্নান করতে গিয়ে নিখোঁজ হয়েছে। অনীশ সম্প্রতি উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। তার সন্ধানে অভিযান চালিয়ে ব্যর্থ হয়েছে এসডিআরএফ।

এদিকে পৃথক এক ঘটনায় গতকাল শনিবার অসমের ঢাকুয়াখানার চেলাজান কছারি গ্রামের চারকোরিয়া নদীতে স্নান করতে গিয়ে ত্রৈলোক্য নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। এসডিআরএফ তাকে উদ্ধার করতে অভিযান চালিয়েও খুঁজে পাওয়া যায়নি। আজও তাকে উদ্ধার করতে অভিযান চালিয়েছে এসডিআরএফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *