BRAKING NEWS

সম্রাট অশোকের বীরত্বকে জনগণের কাছে নিয়ে যাবে বিজেপি : নিত্যানন্দ রাই

পটনা/রোহতাস, ১৭ মার্চ (হি.স.) : সম্রাট অশোকের সাহসিকতা সাধারণ মানুষের কাছে পৌঁছানোর জন্য বিজেপি প্রচার চালাবে। শুক্রবার বিহার সফরের সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই রোহতাস জেলায় একথা বলেন।

গোপাল নারায়ণ সিং ইউনিভার্সিটি অডিটোরিয়ামে, জামুহারে এক সাংবাদিক সম্মেলনে ভাষণ দিয়ে তিনি বলেন, ২ এপ্রিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও সমবায় মন্ত্রী অমিত শাহ সাসারামে সম্রাট অশোক জয়ন্তী উদযাপনে অংশ নেবেন। এ জন্য প্রস্তুতি নিয়ে তারা এখানে পৌঁছেছেন। এ কর্মসূচিতে সাধারণ মানুষের অংশগ্রহণ থাকবে।
তিনি বলেন, সম্রাট অশোক দেশকে এক রূপে একত্রিত করার কাজ করেছিলেন। তিনি দেশকে অখণ্ড ভারতের রূপ দিয়েছিলেন। তার রাজপাটে মানুষের জীবনে সুখ ছিল। শিক্ষা, চিকিৎসা, প্রচেষ্টার উত্তরাধিকার অশোক শুরু করেছিলেন, কিন্তু স্বাধীনতার পর তারা ইতিহাসে যথাযথ স্থান পায়নি। এ সময় তিনি নীতীশ সরকারকেও কড়া নিশানা করেন। গয়া স্নাতক ও শিক্ষক কেন্দ্র থেকে বিজেপি প্রার্থীকে বিজয়ী করার আবেদনও করেছেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা সভাপতি সুশীল কুমার, এমএলসি সন্তোষ সিং, প্রাক্তন বিধায়ক সত্যনারায়ণ সিং, রাজেশ্বর রাজ, জওহর প্রসাদ, বিজেপি নেতা ত্রিবিক্রম নারায়ণ সিং, বলরাম মিশ্র, অজয় যাদব, বাবল কাশ্যপ, সন্তোষ প্যাটেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *