BRAKING NEWS

ইস্তফা দিয়ে দলের বিরুদ্ধে সুর চড়ালেন তৃণমূল অঞ্চল সভাপতি

কুশমণ্ডি, ৫ মার্চ (হি.স.): পঞ্চায়েত নির্বাচনের আগে দলে গোষ্ঠীদ্বন্দ্বের বিরুদ্ধে সুর চড়িয়ে পদ থেকে ইস্তফা দিলেন দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডি ব্লকের করঞ্জি অঞ্চলের তৃণমূল সভাপতি সুবীর সরকার। রবিবার ইস্তফা দিয়ে তিনি বলেন, অঞ্চলের প্রতিটা বুথে দুটো করে তৃণমূল সংগঠন কাজ করছে। এমনকি, আগামী এক সপ্তাহের মধ্যে তাঁর স্ত্রী স্মৃতিকণা দেবশর্মা সরকার করঞ্জি পঞ্চায়েত প্রধানের পদ থেকে ইস্তফা দেবেন বলেও জানিয়ে দেন সুবীরবাবু।

সভাপতির পদ থেকে ইস্তফা দিলেও বিজেপি কিংবা অন্য কোনও দলে যাওয়ার কোনও সিদ্ধান্ত নেননি বলে জানান সুবীরবাবু। তাঁর অভিযোগ, ‘পঞ্চায়েত নির্বাচনের আগে আমাকে সভাপতি পদ থেকে ইস্তফা দিতে বাধ্য করেছে দলের একটা অংশ। গত কয়েক মাস ধরে অকথ্য ভাষায় গালিগালাজ ও দলের আভ্যন্তরীণ অনৈতিক চাপ আর সহ্য হচ্ছিল না। তাই দল পরিচালনার ক্ষেত্র থেকে আমি সরে এলাম। পঞ্চায়েত পরিচালনার ক্ষেত্রে আমার স্ত্রীও সরে আসবেন।’ যদিও বর্তমান পঞ্চায়েত প্রধান স্মৃতিকণা দেবশর্মা এ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

এদিন সুবীরবাবু বলেন, ‘অঞ্চলের প্রতিটা বুথে দুটো করে তৃণমূল সংগঠন কাজ করছে। তবে কাদের মদতে এটা হচ্ছে, সেটা সাধারণ তৃণমূল কংগ্রেস কর্মীরা সবাই জেনে গিয়েছেন। আমি গোষ্ঠীদ্বন্দ্বের বাইরে তাই দলের সভাপতি পদে ইস্তফা দিয়েছি।’ আগামী এক সপ্তাহের মধ্যে আইনানুগভাবে পঞ্চায়েত প্রধানের পদ থেকে স্ত্রী ইস্তফা দেবেন বলেও জানিয়ে দেন তিনি। যদিও এই বিষয়ে দলে আলোচনা করা হবে বলে জানান কুশমণ্ডি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কেশব যোশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *