BRAKING NEWS

১৮-এর রাজ্য বিধানসভা নির্বাচনের চেয়ে বেশি আসনে জিতবে বিজেপি, সিপিএম ও কংগ্রেস সাড়া দেশে জিরো, আগরতলায় বলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব

ত্রিপুরায় অশুভ এই জোটের কী দশা হয়, তা প্রমাণিত হবে ১৬ ফেব্রুয়ারি : নেডার আহ্বায়ক ড. শর্মা

আগরতলা, ৩০ জানুয়ারি (হি.স.) : ২০১৮ সালে রাজ্য বিধানসভা নির্বাচনের চেয়ে এবার বেশি আসনে জিতবে বিজেপি। সাড়া দেশে জিরো হয়ে গেছে সিপিআইএম ও কংগ্রেস। ত্রিপুরায় অশুভ এই জোটের কী দশা হয়, তা প্রমাণিত হবে ১৬ ফেব্রুয়ারি। আগরতলায় দলীয় প্রার্থীদের নিয়ে রোড-শো শেষ করে বলেছেন নর্থ-ইস্ট অ্যালায়েন্স (নেডা)-এর আহ্বায়ক তথা অসমের মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মা।

অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা আজ সোমবার বিশাল রোড-শো করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা, অসমের কয়েকজন নেতা-বিধায়ক সহ বিজেপির অন্য হেভিওয়েট প্রার্থীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান। রোড-শোয় অংশগ্রহণ করেছেন মণিপুরের মুখ্যমন্ত্রী নংথমবাম বীরেন সিং, বিজেপির উত্তর-পূর্বাঞ্চলের কোর্ডিনেটর ডা. সম্বিত পাত্রা, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ বেশ কয়েকজন নেতা।

দলীয় প্রার্থীদের নিয়ে মনোনয়ন জমা দিতে এসে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হয়ে নেডা-র আহ্বায়ক ড. শর্মা বলেন, ত্রিপুরায় কংগ্রেস-সিপিআইএম অশুভ জোট কোনও ফ্যাক্টর নয়। সাড়া দেশে এরা জিরো হয়ে গেছে। ত্রিপুরার ফলাফলে বিগ জিরো হয়ে যাবে এই জোট। ২০১৮ সালে রাজ্য বিধানসভা নির্বাচনের চেয়ে বেশি আসনে জিতবে বিজেপি।

দৃঢ়তার সঙ্গে তিনি বলেন, ত্রিপুরায় বিজেপি আবারও সরকার গঠন করবে। ‘ঐক্য, উন্নয়ন এবং রাজ্যবাসীর অধিকার বাস্তবায়িত করতে আমরা এবারের নির্বাচনে এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আইপিএফটি সর্বদা আমাদের সাথে রয়েছে এবং থাকবেও।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *