রামচন্দ্রঘাট কেন্দ্রে তিপরা মথা প্রার্থী এটিটিএফ-র আত্মসমর্পণকারী জঙ্গী নেতা রঞ্জিত দেববর্মা মনোনয়ন জমা দিলেন

আগরতলা, ৩০ জানুয়ারি(হি. স.) : এটিটিএফ-র আত্মসমর্পণকারী জঙ্গী নেতা রঞ্জিত দেববর্মা আজ বিধানসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রামচন্দ্রঘাট কেন্দ্রে তিপরা মথার প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে লড়বেন। তিপরা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজেকে দূরে রেখেছেন। কিন্তু, রামচন্দ্রঘাটে মানুষের ভাগ্য নির্ধারণ আত্মসমর্পণকারী জঙ্গী নেতার হাতে তুলে দিয়েছেন, এমনটাই সমালোচনা হচ্ছে সর্বত্র।

প্রসঙ্গত, ৪২ আসনে তিপরা মথা প্রার্থী দিয়েছে। জনজাতিভিত্তিক এই আঞ্চলিক সাধারণ এবং তপশীলি সংরক্ষিত আসনেই প্রার্থী দিয়েছে। তবে রামচন্দ্রঘাট কেন্দ্রে তিপরা মথার প্রার্থীকে নিয়ে সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছে। ওই কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকেই সমালোচনার ঝড় বইছে।

প্রদ্যোত কিশোর জানিয়েছেন, নির্বাচনে যোগ্যদের বাছাই করে প্রার্থী বানানো হয়েছে। জনজাতিদের স্বার্থে ঐক্য চাই, সেই লক্ষ্য নিয়েই তিপরা মথা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। এক্ষেত্রে, কারোর সাথে অন্যায় হয়েছে, এমনটা ভাবলে জনজাতি ঐক্যে চিড় ধড়ানো হবে। তাই, সকলে সম্মিলিত প্রচেষ্টায় নির্বাচনী যুদ্ধে জয়ী হওয়ার জন্য ঝাপিয়ে পড়ুন, আবেদন রাখেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *