BRAKING NEWS

ত্রিপুরায় নির্বাচনী প্রচারে ঝড় তুললেন পশ্চিমবঙ্গের বিধায়িকা অগ্নিমিত্রা পাল, রাজ্যে আবারও পদ্ম ফুটবে, দাবি তাঁর

আগরতলা, ২৭ জানুয়ারি(হি. স.) : ত্রিপুরায় নির্বাচনী প্রচারে এসে ঝড় তুললেন পশ্চিমবঙ্গ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী এবং বিধায়িকা অগ্নিমিত্রা পল। শুক্রবার বাধারঘাট কেন্দ্রে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে তাঁর দাবি, রাজ্যের মানুষ আরও বেশি উন্নয়নের জন্য আবারও পদ্ম ফুল ফুটাতে মরিয়া হয়ে রয়েছেন।

আজ শুক্রবার বাধারঘাট বিধানসভা কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির ‘মোটরসাইকেল র‌্যালি’ কর্মসূচিতে অংশ নেন অগ্নিমিত্রা পাল। এদিন তিনি বলেন, আগামী ১৬ ফেব্রুয়ারি ৬০টি বিধানসভা কেন্দ্রে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ত্রিপুরায় বিজেপি-নেতৃত্বাধীন সরকারের এই পাঁচ বছরের শাসনামলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী অধ্যাপক ডঃ মানিক সাহার নেতৃত্বাধীন সরকারের সুবিধা প্রতিটি ঘরে ঘরে পৌঁছেছে। তাই বিপুল ভোটের ব্যবধানে মানুষ বিজেপিকে ক্ষমতায় আনবেন এবং দ্বিতীয়বার ত্রিপুরায় সরকার পুনঃপ্রতিষ্ঠিত করবেন।

বিজেপির নীতির উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, আমাদের একমাত্র উদ্দেশ্য হল উন্নয়ন। প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী ডাঃ সাহার নেতৃত্বাধীন সরকারগুলি উল্লেখযোগ্যভাবে মানুষের প্রতিটি বিভাগের উন্নয়নের জন্য মনোনিবেশ করেছেন। ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস’ ছাড়া আর কোনো উদ্দেশ্য নেই। সাধারণ মানুষ শুধু উন্নয়ন চায়।

কমিউনিস্টদের লক্ষ্য করে তাঁর কটাক্ষ, সিপিআইএম-এর নেতৃত্বাধীন বামফ্রন্ট দীর্ঘ সময় ধরে ত্রিপুরা রাজ্য শাসন করেছে এবং পশ্চিমবঙ্গেও এই লাল দল-নেতৃত্বাধীন সংগঠনটি ৩৪ বছর ধরে শাসন করেছে। আমরা শুধুমাত্র ব্যাপক সন্ত্রাস দেখেছি এবং সেখানে এখনো সন্ত্রাস মানুষ দেখছেন। উন্নয়ন দেখেননি পশ্চিমবঙ্গবাসী। কমিউনিস্ট শাসনে পশ্চিমবঙ্গ ২০০ বছর পিছিয়ে গেছে, তেমনি ত্রিপুরাও উন্নয়নের দিক থেকে পেছনের সারিতে রয়েছে।তবে, ত্রিপুরায় প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বাধীন সরকারের দূরদর্শী নেতৃত্বে সমস্ত ধর্ম বা সাধারণ মানুষের কোনও মর্যাদা নির্বিশেষে কাজ করা হয়েছে। উন্নয়ন পৌঁছে গেছে প্রতিটি ঘরে ঘরে। তাই ত্রিপুরার মানুষ রাজ্যে আবার পদ্মফুল ফুটুক দেখতে ইচ্ছুক”, পশ্চিমবঙ্গের বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *