BRAKING NEWS

খবরের শিরোনামে থাকার জন্য অনর্গল অভিযোগ করছেন রাহুল : বিজেপি

নয়াদিল্লি, ২৭ জানুয়ারি (হি.স.) : শুক্রবার রাহুল গান্ধীর নিরাপত্তায় ত্রুটির বিষয়ে কংগ্রেসের অভিযোগের পাল্টা জবাব দিল ভারতীয় জনতা পার্টি। দল জানিয়েছে, কংগ্রেস নেতারা লাইমলাইটে থাকার জন্য এধরনের অনর্থক অভিযোগ করছেন।

শুক্রবার বিজেপির মুখপাত্র গৌরব ভাটিয়া এক সাংবাদিক সম্মেলনে বলেন, ভারত জোড়ো যাত্রার ব্যর্থতার পরিপ্রেক্ষিতে রাহুল খবরে থাকার জন্য নিরাপত্তার বিষয়টি তুলছেন। ভাটিয়া বলেন, লাগামহীন অভিযোগ করা রাহুলের অভ্যাসে পরিণত হয়েছে। তিনি নিরাপত্তা সংস্থা এবং কাশ্মীর পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। এসব অভিযোগ ভিত্তিহীন। মনে হচ্ছে সস্তার রাজনীতি করা হচ্ছে। রাহুল এবং কংগ্রেসের এমন বক্তব্য থেকে স্পষ্ট যে তাদের সফর লাইমলাইটে থাকা উচিত, তাই তারা এমন অভিযোগ করছে। কারণ নিরাপত্তার দিক থেকে কোনো ঘাটতি ছিল না।
প্রসঙ্গত, কংগ্রেস নেতা রাহুল গান্ধী ভারত জোড়ো যাত্রায় এদিন জম্মু ও কাশ্মীরে উপস্থিত ছিলেন। আজ তাঁর সফরের সময় বিপুল সংখ্যক লোক জড়ো হয়েছিল। এ কারণে হঠাৎ করেই পুলিশ ব্যবস্থা ভেঙে পড়ার অভিযোগ তুলে নিরাপত্তা কর্মীরা তাঁকে যাত্রা স্থগিত করার পরামর্শ দেন।

এর পরে অনেক কংগ্রেস নেতা এটিকে নিরাপত্তার ত্রুটি বলে মনে করেন এবং কেন্দ্রীয় সরকারকে অভিযুক্ত করেন। একই সময়ে, জম্মু ও কাশ্মীর পুলিশ বলেছে, তাদের যাত্রা সম্পর্কিত সঠিক তথ্য দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *