BRAKING NEWS

দুর্ঘটনায় সেনা জওয়ানদের মৃত্যুতে শোকপ্রকাশ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর

নয়াদিল্লি, ২৩ ডিসেম্বর (হি.স.): শুক্রবার উত্তর সিকিমে সড়ক দুর্ঘটনায় ভারতীয় সেনা জওয়ানদের মৃত্যুতে শোকপ্রকাশ করলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। এই দুর্ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও শোকপ্রকাশ করেছেন।

ভারতীয় সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, সেনার তিনটি গাড়ির কনভয় শুক্রবার সকালে উত্তর সিকিমের চাটেন থেকে থাঙ্গুর দিকে যাচ্ছিল। জেমা যাওয়ার পথে বাঁকে কনভয়ের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। অন্তত ১৬ জন সেনা জওয়ানের মৃত্যু হয়।
এই ঘটনার খবর পেয়ে শোকপ্রকাশ করে টুইট করেন রাষ্ট্রপতি। তিনি লেখেন, ‘‘সিকিমে সড়ক দুর্ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর সাহসী সৈন্যদের প্রাণহানির খবর জানতে পেরে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় সেনাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং আহতদের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। প্রধানমন্ত্রীর দফতরের টুইটারে লিখেছেন, “সিকিমে একটি সড়ক দুর্ঘটনার কারণে আমাদের সাহসী সেনা কর্মীদের প্রাণহানির ঘটনায় ব্যথিত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতরা শীঘ্রই সুস্থ হয়ে উঠুক।”
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জওয়ানদের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তিনি টুইটে লিখেছেন, “সিকিমে আমাদের সাহসী সেনা সৈন্যদের জীবন কেড়ে নেওয়া মর্মান্তিক সড়ক দুর্ঘটনার বিষয়ে জানতে পেরে মর্মাহত। আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জানাই। আহতদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হয়েছে, তাঁরা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *