BRAKING NEWS

তৃণমূলের সন্ত্রাস রুখতে আরও একটা স্বাধীনতা আন্দোলনের ডাক শুভেন্দুর

বাঁকুড়া, ১৬ডিসেম্বর (হি. স.) : তৃণমূলের লাগামছাড়া সন্ত্রাস ও দুর্ণীতি রুখতে আরোও একটা স্বাধীনতা আন্দোলন দরকার, এই আন্দোলনে সকলকে ঝাঁপিয়ে পড়ার ডাক দিলেন রাজ্যোর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন বিকেল বাঁকুড়ার ওন্দাতে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই আহ্বান জানান।সন্ত্রাস, দুর্নীতি, তোলাবাজী, ধর্ষন ,লুঠ তরাজ বন্ধ করতে তিনি যোগীআদিত্যনাথের উদাহরন তুলে বলেন এই রকম রাজ্য শাসন দরকার।

সভার শুরুতেই তিনি বলেন, মানুষের গণতন্ত্র রক্ষায়, তোষন ও শোষণের রাজনীতির বিরুদ্ধে, তোলা বাজ ভাইপোর বিরুদ্ধে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, এটাও আমাদের কাছে এক ধরনের স্বাধীনতা যুদ্ধ। এরা যা অত্যাচার করেছে, তা বাম আমলকেও ছাপিয়ে গেছে।

নারী নির্যাতনে,গণহত্যায় এরা সমস্ত রেকর্ড কে ভেঙ্গে দিয়েছে। এরা শুধু সীমাহীন লুটের রাজনীতি করেছে। এরপরে তিনি বলেন, কলকাতায় আপনারা দেখেছেন চাকরি কিভাবে বিক্রি করা হয়েছে।৫৮হাজারের মতো চাকরী বিক্রি হয়েছে। যেভাবে কয়লা, একদিকে বালি আর অন্যদিকে চাকরি বিক্রি করা হয়েছে, এর কোন সীমা নেই।

এদিনের সভায় ওন্দার প্রাক্তন তৃণমূল বিধায়কের প্রসঙ্গে বলেন, তিনি তো তার গার্লফ্রেন্ডকেও চাকরি দিয়েছেন। এরপরে তিনি পার্থ চ্যাটার্জি সম্বন্ধে বলেন, যেই লোকটা জ্ঞানের কথা বলতো, গণতন্ত্রের স্বচ্ছতার কথা বলতো, উন্নয়নের কথা বলতো, যার হাঁটু থেকে কম বয়সী একটি মেয়ে কখনো অর্পিতা কখনো মোনালিসা এসেছে। লজ্জা করে না? এই সমস্ত নেতাদেরকে ঝাটিয়ে বিদায় করতে হবে।

এরপর তিনি বলেন,বাঁকুড়ায় প্রায় ৫৫ হাজার পরিযায়ী শ্রমিক বাইরে কাজ করে কেন?দুকোটি যুবক বেকার। এরা কাজ দিতে পারেনা। তাই এই সরকারকে পরিবর্তন করতে হবে। এরা মানুষের অধিকার রক্ষায় ব্যর্থ এক অপদার্থ সরকার। এদিনের সভায় বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ,ওন্দার বিধায়ক অমরনাথ শাখা,বাঁকুড়ার বিধায়ক নিলাদ্রী দানা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *