BRAKING NEWS

১০ কোটি টাকার ইয়াবা ট্যাবলেট সমেত মিজোরামে গ্রেফতার করিমগঞ্জের দুই যুবক, বাজেয়াপ্ত মাদকবাহী গাড়ি

আইজল, ১০ নভেম্বর (হি.স.) : মিজোরাম থেকে ইয়াবা ট্যাবলেট আনতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে করিমগঞ্জে দুই যুবক। ধৃতদের অসমের করিমগঞ্জ জেলার বাসিন্দা জনৈক আলাউদ্দিনের বছর ২৬-এর ছেলে গাড়ি চালক শালিম উদ্দিন এবং আসাদুর রহমানের ছেলে ২১ বছর বয়সি আলিকুর রহমান বলে শনাক্ত করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা ১.৩০ মিনিট নাগাদ রাজ্য পুলিশের বিশেষ সিআইডি দল আইজলের লুয়াংমুয়াল এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে। পুলিশের কাছে জানা গেছে, আইজল থেকে এএস ১০ এফ ২২৮৬ নম্বরের একটি মারুতি অল্টো ৮০০ গাড়ি করে করিমগঞ্জে ইয়াবা ট্যাবলেট নিয়ে যাওয়া হচ্ছে, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মিজোরাম পুলিশের সিআইডি দল বৃহস্পতিবার সকালে অভিযানে নামে। খবরের ভিত্তিতে লুয়াংমুয়াল এলাকায় বেলা দেড়টা নাগাদ অল্টো ৮০০ গাড়িকে আটক করে তাতে তালাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ১৯.২২৩ কেজি ওজনের ২ লক্ষ ইয়াবা ট্যাবলেট। বাজেয়াপ্তকৃত ইয়াবাগুলির আন্তর্জাতিক বাজারমূল্য কমপক্ষে ১০ কোটি টাকা হবে বলে পুলিশের সূত্রটি জানিয়েছে।

মাদক ট্যাবলেট পাচারের অভিযোগে গাড়ি চালক শালিম উদ্দিন এবং আলিকুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। এর সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে মারুতি আল্টো গাড়িটি। ধৃত দুই মাদক কারবারির মোবাইল ফোনের হ্যান্ডসেট বাজেয়াপ্ত করেছে পুলিশ।
ধৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্সেস অ্যাক্ট, ১৯৮৫ (এনডিপিএস)-এর ২২(সি)/২৯/২৫ ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানা গেছে আইজল পুলিশ সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *