BRAKING NEWS

ইন্ডিয়া জোটের জয় নিশ্চিত : আশীষ

আগরতলা, ৯ মে: ইন্ডিয়া জোটের জয় নিশ্চিত। আজ বিলোনীয়া কংগ্রেস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বার্তা দিলেন পশ্চিম  ত্রিপুরা আসনের কংগ্রেস দলের প্রার্থী তথা প্রদেশ কংগ্রেস কমিটি সভাপতি আশীষ কুমার সাহা।

 বিলোনিয়া কংগ্রেস ভবনে এক সাংগঠনিক সভায় যোগ দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা। সাংগঠনিক সভার শুরুতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দৃঢ় প্রত্যয়ের সাথে তিনি জানান ইন্ডিয়া জোটের জয় নিশ্চিত।

তিনি আরো বলেন সুশাসনের কথা বলে আমাদের দেশে ১০ বছরও রাজ্যে ছয় বৎসর সরকারে থেকে মানুষের কর্মসংস্থানের পথকে বন্ধ করেছে, মূল্য বৃদ্ধি চাপে সারা দেশব্যাপী  সাধারণ গরি অংশের মানুষ থেকে শুরু করে একটা বিরাট অংশের জনগণকে আজকে অর্থনৈতিক অসুবিধা সম্মুখীন হতে হচ্ছে। আয়ের থেকে ব্যয় বেশি মানুষ কর্মসংস্থান হারিয়ে এখন দিশেহারা অবস্থায় আছে।

 কোভিড পরবর্তী পরিস্থিতিতে দেশের  শিল্প বাণিজ্য সর্বক্ষেত্রে একটা নিন্মগামী পরিস্থিতি পরিলক্ষিত হচ্ছে । দেশের সরকারের কোন প্রয়োজনীয়  পদক্ষেপ নেই। যার কারনে সারা দেশব্যাপী মানুষ মেহেঙ্গাই ও বেরোজগারির  বিরুদ্ধে  তাদের মত ও গণদেব তারা রায় প্রদান করছে। যারা এই দেশবাসীর আসল যে বাস্তব সমস্যা এগুলোর দৃষ্টি ঘুরিয়ে শুধু বিভাজন ও ধর্মীয় সুড়সুড়ি দিয়ে  নানা ধরনের অপপ্রচার করে ক্ষমতায় ফিরতে  চাইছে দেশবাসী তাদের প্রত্যাখ্যান করেছে বলে এদিনের সাংবাদিক সম্মেলনে বলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিষ কুমার সাহা। 

আজকের সাংগঠনিক সভায় কংগ্রেস দলের বিভিন্ন শাখা সংগঠন গুলো ঢেলে সাজানোর জন্য  ব্লক প্রেসিডেন্টের সাথে আলাপ আলোচনা করে আগামী এক পক্ষ কালের মধ্যে সমপন্ন করা এবং তাদের দায়িত্ব পালনে উৎসাহিত করা প্রদেশ কংগ্রেস কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এদিনের সংগঠনিক সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি আশিষ সাহা ছাড়া ছিলেন তপশিলি জাতির সভাপতি নিরঞ্জন দাস,ওবিসি রাজ্য সভাপতি মনোরঞ্জন দেবনাথ, জেলা ইনচার্জ মিলন কর, কংগ্রেস দলের দক্ষিণ জেলার সভাপতি মিদুল পাটারী , ব্লক কংগ্রেস সভাপতি দেবাশীষ মজুমদার সহ অন্যান্য নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *