BRAKING NEWS

হাওড়ায় সিলিন্ডার বিস্ফোরণশিশু-মহিলা মিলিয়ে জখম অন্তত ১১

হাওড়া, ২৬ অক্টোবর (হি. স.) : ফের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটল। হাওড়ার শ্যামপুরে একটি বাড়িতে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় আহত অন্তত পক্ষে ১১ জন। এঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, বুধবার দুপুর ১টা নাগাদ ভয়াবহ এই দুর্ঘটনার ফলে শিশু এবং মহিলা মিলিয়ে আহত হয়েছেন ১১ জন। আহতদের ভর্তি করা হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ও উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। এঁদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, এলাকার বাসিন্দা অশোক মণ্ডলের বাড়িতে একটি সিলিন্ডার আনা হয়েছিল। তা সংযোগ করা হয়েছিল একটি ওভেনের সঙ্গে। সিলিন্ডার থেকে গ্যাস লিক হচ্ছিল। পাশেই একটি উনুনে রান্না হচ্ছিল। ঠিক সেই সময়েই সিলিন্ডার বিস্ফোরণ হয়।

ওই বাড়ির ৫ সদস্য সহ ১১ গ্রামবাসী আহত। গুরুতর জখম হয়েছেন বাড়ির সদস্যরাই। তাঁদের মধ্যে ২ জন শিশু, ২ মহিলা এবং ১ জন পুরুষ। গুরুতর জখমদের উলুবেড়িয়া হাসপাতালে চিকিৎসা করার পরে কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, ভয়াবহ বিস্ফোরণের ফলে ওই বাড়িতেও আগুন লেগে যায়। গ্রামবাসীদের চেষ্টায় আগুন নেভানো হয়। তারপরে ওই সিলিন্ডারটিকে ফেলে দেওয়া হয় এলাকার একটি পুকুরে। ঘটনাস্থলে গিয়েছিল স্থানীয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *