BRAKING NEWS

ক্রিকেটের পর এবার ফুটবল প্রশাসনে, সিদ্ধান্ত ঘোষণা সৌরভের

কলকাতা, ২৫ অক্টোবর (হি. স.) : প্রথমে বিসিসিআই, তারপর সিএবি। মাঝে আইসিসি-র কথা উঠলেও তা সম্ভব হয়নি। এবার এই পরিস্থিতিতে ফুটবল প্রশাসক হিসেবে অভিষেক হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আইএসএল-এর এটিকে মোহনবাগানের ডিরেক্টর হিসেবে যুক্ত হওয়ার ঘোষণা করলেন তিনি। ফলে ক্রিকেটের পর এবার ফুটবলেও তিনি পা রাখলেন।

ফুটবলের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক দীর্ঘদিনের। শোনা যায় ক্রিকেটার না হলে ফুটবলার হতেন তিনি। যদিও সেটা হয়নি, ক্রিকেটকেই বেছে নিয়েছেন তিনি। তারপর একেরপর এক মাইলফলক স্পর্শ। টেস্ট অভিষেকে শতরান করা থেকে শুরু করে ধুঁকতে থাকা ভারতীয় দলের দায়িত্ব নিয়ে তৈরি করা, সব কিছুতেই ছিলেন তিনি। এরপর তিনি অবসরের পর যোগ দেন ক্রিকেট প্রশাসক হিসেবে। সম্প্রতি সেখান থেকে বিদায় নেন।

মঙ্গলবার মোহনবাগান ক্লাবে যান সৌরভ। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, তিনি ক্লাব সচিব দেবাশিস দত্তর সঙ্গে বৈঠক করবেন। পরে জানানো হয় বৈঠকের পর তিনি সাংবাদিক বৈঠক করবেন। আশা করা হয়েছিল, যে এবার তিনি ফুটবল প্রশাসক হিসেবে যোগ দেবেন। কারণ তিনি ইঙ্গিত দিয়েছিলেন। অবশেষে সেটাই হল। বৈঠক শেষে জানিয়ে দেওয়া হল, শীঘ্রই এটিকে মোহনবাগানের ডিরেক্টর হিসেবে যোগ দিচ্ছেন সৌরভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *