BRAKING NEWS

BJP:তেলেঙ্গানার মুনুগোদের উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন বিজেপি প্রার্থী

হায়দরাবাদ, ১০ অক্টোবর (হি.স.) : তেলেঙ্গানার নালগোন্ডা জেলার মুনুগোদে উপনির্বাচনের জন্য সোমবার বিজেপি প্রার্থী তথা প্রাক্তন বিধায়ক কোমাতিরেড্ডি রাজাগোপাল রেড্ডি একটি বিশাল মিছিল নিয়ে মনোনয়ন জমা দিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী জি কিষাণ রেড্ডি, দলের রাজ্য ইনচার্জ তরুণ চুগ, দলের রাজ্য সভাপতি বান্দি সঞ্জয় এবং অন্যান্য নেতারা দলীয় ক্যাডারদের আয়োজিত মনোনয়ন সমাবেশে অংশ নেন।

রাজাগোপাল রেড্ডি বিধানসভা সদস্যপদ থেকে পদত্যাগ করার পরে মুনুগোদে উপনির্বাচন ঘোষণা হয়। একই সাথে, তিনি কংগ্রেস দলের সদস্যপদ থেকেও পদত্যাগ করেন এবং ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগদান করেন। প্রাক্তন বিধায়ক বিজেপির টিকিটে পুনরায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিপ্রেক্ষিতে রাজনৈতিক উত্তেজনা রয়েছে।
বিজেপির শীর্ষ নেতা তরুণ চুগ এবং সুনীল বনসাল দলীয় প্রার্থীকে নির্বাচনে জয়ী করার জন্য তাদের প্রচার জোরদার করতে রাজ্য এবং স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। ইতিমধ্যেই বিজেপি রাজ্য সভাপতি মণ্ডল স্তরের ইনচার্জদের নির্দেশ দিয়েছেন নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত নির্বাচনী এলাকা ছেড়ে না যেতে। রাজগোপাল রেড্ডির আজকের মনোনয়ন সমাবেশে প্রাক্তন মন্ত্রী এটেলা রাজেন্দর, বিধায়ক রঘুনন্দন রাও এবং অন্যান্য নেতারাও অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *