BRAKING NEWS

বাবার হাত ভেঙে বিবস্ত্র অবস্থায় বেঁধে ফেলে রেখেছে ছেলে

আগরতলা, ৮ মে: ছেলের হাতে মার খেয়ে হাত ও কোমর ভেঙে গেল বৃদ্ধের। বিনা চিকিৎসায় মাটিতে পরে রইলেন অসহায় বৃদ্ধ। বাবার হাত ভেঙে বিবস্ত্র অবস্থায় বেঁধে ফেলে রেখেছে ছেলে। ওই ঘটনায় কাঞ্চনমালা এলাকার ২ নং ওয়ার্ডে চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, গোলাঘাটি বিধানসভার অন্তর্গত কাঞ্চনমালা এলাকার ২ নং ওয়ার্ডের কাঞ্চনমালা এসবি স্কুল সংলগ্ন রাজু বিশ্বাসের ছেলে মন্টু বিশ্বাস গত কয়েক মাস আগে তার জন্মদাতা বাবাকে মেরে হাত এবং কোমর ভেঙ্গে গুড়িয়ে দেয় কিন্তু তারপরেও ছেলের বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ করেননি বৃদ্ধ রাজু বিশ্বাস। তখন এই ঘটনার খবর পেয়ে কাঞ্চনমালা গ্রাম পঞ্চায়েত প্রধান সহ এলাকার অনেকেই তাঁর বাড়িতে গিয়ে ঘটনার খোঁজখবর নিয়ে আসেন এবং বলা হয়েছিল খুব শীঘ্রই যেন মন্টু বিশ্বাস তার বাবাকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলে।

কিন্তু আজ এতদিন হয়ে গেলেও মন্টু বিশ্বাস এবং তার মা রাজু বিশ্বাসকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করার দরকার বলে মনে করেনি বরং শয্যাশায়ী বৃদ্ধ রাজু বিশ্বাসকে সম্পূর্ণ অবসর ভাবে দড়ি দিয়ে বেঁধে পশুর থেকেও জঘন্য আচরণ করে যাচ্ছে রাজু বিশ্বাসের সাথে। ছেলে এবং স্ত্রীর এই এই অমানবিক আচরণের খবর পেয়ে বুধবার কাঞ্চনমালা গ্রাম পঞ্চায়েত প্রধান প্রদীপ কুমার মজুমদার ছুটে যান রাজু বিশ্বাসের বাড়িতে। সেখানে রাজু বিশ্বাসকে এই অবস্থায় দেখতে পেয়ে চক্ষু চেরক গাছ হয়ে ওঠে গ্রাম পঞ্চায়েত প্রধানের। রাজু বিশ্বাসের উপর এই অমানবিক আচরণের দৃশ্য দেখে তুমি নিজেও বুঝে উঠতে পারছিলেন না সমাজে এখনো মন্টু বিশ্বাসের মত ব্যক্তি রয়েছে। প্রধান কে দেখে শয্যাশায়ী রাজু বিশ্বাস বারবার বলছিলেন তাঁকে এই বাঁধন থেকে মুক্ত করে দিতে। এবং এদিন রাজু বিশ্বাসের স্ত্রীকে বলা হয় উনার উপর এই ধরনের অমানবিক আচরণের ঘটনাটি নিয়ে পঞ্চায়েতের পক্ষ থেকে আগামী শুক্রবার বিচার সভা অনুষ্ঠিত হবে।

এদিন প্রধান প্রদীপ কুমার মজুমদার সাংবাদিকদের জানিয়েছেন রাজু বিশ্বাসের সাথে ছেলে এবং স্ত্রী যে ধরনের আচরণ করছে সেটা মানবাধিকার লংঘন করা হচ্ছে, কোন মানুষের সাথে এই ধরনের আচরণ করা কোনভাবেই মেনে নেওয়া যাবে না। এই ঘটনা এলাকায় জানাজানি হতেই এলাকার লোকজনদের পক্ষ থেকে দাবি উঠছে হাই কিংবা প্রশাসনের কাছে যদি এমন কোন আইনি ব্যবস্থা থেকে থাকে তাহলে খুব শীঘ্রই যেন প্রশাসন মন্টু বিশ্বাস এবং তার মায়ের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করে। এলাকাবাসীদের অভিযোগ এই সমাজে এই ধরনের জঘন্য ঘটনা কোনভাবেই বরদাস্ত করা যাবে না তাই এলাকাবাসীদের পক্ষ থেকে এর একটা বিহিত চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *