BRAKING NEWS

বিদ্যুৎমন্ত্রী নন্দিতা গারলোসার হাতে মাইবাঙে উদ্বোধিত অগ্নিনির্বাপক কেন্দ্র

হাফলং (অসম), ১১ আগস্ট (হি.স.) : ডিমা হাসাও জেলার অন্তর্গত মহকুমা সদর শহর মাইবাঙে আজ বৃহস্পতিবার অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কেন্দ্রের উদ্বোধন করেছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী নন্দিতা গারলোসা।

মাইবাং মহকুমায় অগ্নিনির্বাপক বাহিনীর কোনও কার্যালয় ছিল না। মাইবাং মহকুমার মানুষ দীর্ঘদিন থেকে দাবি করে আসছিলেন শহরে একটি অগ্নিনির্বাপক বাহিনীর কার্যালয় স্থাপনের জন্য। অবশেষে মাইবাঙের বাসিন্দা পরিমল লাংথাসা জমি প্রদান করায় এই জমির উপরেই নির্মাণ করা হয় অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কার্যালয় ভবন।

বৃহস্পতিবার রাজ্য পুলিশের বিশেষ শাখার পুলিশ সঞ্চালকপ্রধান তথা অগ্নিনির্বাপক বাহিনীর অধিকর্তা মুকেশ আগরওয়ালা, ডিমা হাসাওয়ের জেলাশাসক নাজরিন আহমেদ, পুলিশ সুপার মায়াঙ্ক কুমার, উত্তর কাছাড় পার্বত্য পরিষদের কার্যনির্বাহী সদস্য বিজিৎ লাংথাসা, নিপোলাল হোজাই ও জমির মালিক পরিমল লাংথাসার উপস্থিতিতে রাজ্যের বিদ্যুৎমন্ত্রী নন্দিতা গারলোসা।

অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কার্যলয় ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করে মন্ত্রী গারলোসা বলেন, মাইবাঙে অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কার্যলয় স্থাপন হওয়ায় এবার জরুরিকালীন পরিস্থিতিতে মাইবাঙের আশপাশ এলাকার জন্য তা সহায়ক হবে। তিনি বলেন অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কার্যলয় স্থাপন হওয়ায় স্থানীয় যুবকদের কর্মসংস্থাপনের ক্ষেত্রেও সহায়ক হবে।

মাইবাঙে স্থাপিত নতুন অগ্নিনির্বাপক বাহিনীর নতুন কার্যলয়ে ১৫ জন কর্মীর জায়গায় ১১ জন কর্মী রয়েছেন। বাকি খালি পদগুলিতে শীঘ্রই নিযুক্তি দেওয়া হবে। মোট আড়াই কোটি টাকা ব্যয়ে অগ্নিনির্বাপক কার্যালয়ের নতুন ভবন নির্মাণে তিন বছর সময় লেগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *