BRAKING NEWS

Bhatpara :ভাটপাড়ায় নেশার টাকা না পেয়ে মাকে গুলি করে খুন, গ্রেফতার ছেলে

বারাকপুর, ২৪ জুলাই (হি.স.): মাকে গুলি করে খুন করে গ্রেফতার ছেলে । রবিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার ভাটপাড়ায় । এদিন সকালে ভাটপাড়া পুরসভার কাকিনাড়ার নয়াবাজার এলাকায় নেশার টাকা না পেয়ে মাকে গুলি করে খুন করল ছেলে। মাকে খুন করে চম্পট দেওয়ার সময় যদিও অভিযুক্ত হাতেনাতে ধরে ফেলে স্থানীয় বাসিন্দার। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অভিযুক্তর কাছে আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

ভাটপাড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাকিনাড়া নয়াবাজার ৫ নম্বর সাইডিং এলাকার বাসিন্দা সালেমা বিবি ও তার ছেলে মহম্মদ নিশার। এদিন সকাল পৌনে আটটা নাগাদ নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি থেকে বের হচ্ছিল নিশার। সেই সময় সে মায়ের কাছে নেশার টাকা চেয়েছিল বলে দাবি প্রতিবেশীদের। টাকা না পেয়ে নিশার তার মায়ের কপাল লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। যদিও পরিবারের সদস্যদের দাবি, বাড়ি থেকে বেরনোর সময় মায়ের সঙ্গে মজা করছিল নিশার। বন্দুক দেখিয়ে মাকে ভয় দেখানোর চেষ্টা করছিল সে। সেই সময় আচমকাই গুলি চলে। মায়ের মাথা ফুঁড়ে বেরিয়ে যায় গুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সালেমা বিবির।

ভয় পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে নিশার। কিন্তু লাভ হয়নি। এলাকাবাসী তাকে ধরে ফেলে। পরে পুলিশের হাতে তুলে দেয়। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু আগ্নেয়াস্ত্র মেলেনি। কিন্তু নিশারের কাছে কীভাবে বন্দুক এল, কেন বন্দুক জোগার করেছিল সে, তা খতিয়ে দেখা হচ্ছে। কার কাছ থেকে আগ্নেয়াস্ত্র এনেছিল সে, তাও খতিয়ে দেখছে ভাটপাড়ার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *