BRAKING NEWS

Asansol :বন্ধুকে নিয়ে স্বামীর বিপুল টাকা-সোনা চুরি, ধৃত আসানসোলের তরুণী সহ দুই

আসানসোল, ২৪ জুলাই (হি.স.): আসানসোলে স্বামীর প্রচুর টাকা এবং সোনার গয়না চুরির অভিযোগে গ্রেফতার এক তরুণী এবং তার বন্ধু । এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জে। রবিবার এ কথা জানিয়েছেন, আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট।

গত ২৫ জুন রানিগঞ্জের বাসিন্দা পেশায় পরিবহণ ব্যবসায়ী অভিজিৎ মুখোপাধ্যায় অভিযোগ করেন, তাঁর বাড়ি থেকে নগদ ৭৫ লক্ষ টাকা এবং ৪০ গ্রাম সোনার গয়না চুরি গিয়েছে। ওই ঘটনায় গত ২০ জুলাই অভিজিতের স্ত্রী মমতাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, মমতাকে জিজ্ঞাসাবাদ করে নবীন সিংহ নামে এক যুবকের নাম জানতে পারেন তদন্তকারীরা। এর পর কলকাতা থেকে নবীনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ৭৫ লক্ষ টাকা এবং সোনার গয়নার হদিস মিলেছে বলে পুলিশের দাবি। রবিবার এ কথা জানিয়েছেন, আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল সোনাওয়েন কুলদীপ সুরেশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিজিতের সঙ্গে মমতার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। এর পর আবার তাঁরা বিয়ে করেন। দ্বিতীয়বার বিয়ের কিছু দিন পর ধানবাদে আইন পড়তে যান মমতা। সেখানে পেশায় সফটঅয়্যার ইঞ্জিনিয়ার নবীনের সঙ্গে তাঁর পরিচয় হয়। তার কিছু দিন পরই অভিজিতের রানিগঞ্জের দফতর থেকে মমতা এবং তাঁর বন্ধু নবীন মিলে চুরি করেন বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *