BRAKING NEWS

BJP:পশ্চিমবঙ্গে সরকারি অর্থ লুট হচ্ছে : বিজেপি

নয়াদিল্লি, ২৩ জুলাই ( হি.স.) : তৃণমূল কংগ্রেসকে নিশানা করে শনিবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বলেছে, পশ্চিমবঙ্গে সরকারি অর্থ লুট হচ্ছে।

কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর এবং প্রবীণ নেতা দিলীপ ঘোষ বিজেপি সদর দফতরে একটি যৌথ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন। পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখার্জির বাড়িতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পদক্ষেপের কথা উল্লেখ করে কেন্দ্রীয় মন্ত্রী চন্দ্রশেখর বলেন, ২১ কোটি টাকা নগদ ও সোনার বাড়ি থেকে ইডি উদ্ধার করেছে। একজন মন্ত্রীর ঘনিষ্ঠ বন্ধু অর্পিতা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও বহুবার প্রশংসিত হয়েছেন।
চন্দ্রশেখর বলেছেন, ইডি এবং অন্যান্য তদন্তকারী সংস্থাগুলির পদক্ষেপে এক লক্ষ কোটি টাকারও বেশি মূল্যের অবৈধ সম্পদকে মূলধারায় ফিরিয়ে আনা হয়েছে। আমরা সেই সমস্ত নেতাদের ভণ্ডামি প্রকাশ করতে চাই। এরা আবার তদন্তকারী সংস্থাগুলিকে ভয় দেখাতে এবং তদন্তের প্রক্রিয়াটিকে ঘুড়িয়ে দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে।

বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, শাসক দল সত্য চাপা দিতে তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ করছে। তিনি বলেন, যা প্রকাশ পেয়েছে তা স্বাভাবিক, ২১ কোটি টাকা কিছুই নয়? তিনি বলেন, এই সময়ের মধ্যে উদ্ধার হওয়া নথিগুলি আরও তদন্ত করা উচিত। একইভাবে তাদের কত নেতা কোটি কোটি টাকা লুকিয়ে রেখেছেন, এখন ইডি সক্রিয় হলে সবই সামনে চলে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *