BRAKING NEWS

Jharkhand:ঝাড়খণ্ড: কোডারমার পাঁচখেরো বাঁধে নৌকা ডুবে আটজন নিখোঁজ

কোডারমা, ১৭ জুলাই ( হি.স.) : রবিবার ঝাড়খণ্ডের কোডারমা জেলার পাঁচখেরো বাঁধে একটি নৌকাডুবির ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় নয়জন ডুবে যায়, যার মধ্যে একজন ব্যক্তি কোনওভাবে সাঁতার কেটে নিজেকে রক্ষা করতে সক্ষম হয়েছেন। নিখোঁজ আটজনের খোঁজ চলছে। জলে ডুবে যাওয়াদের মধ্যে পাঁচ শিশু, দুই মলিলা ও একজন পুরুষ রয়েছে। এরা সকলেই গিরিডিহ জেলার রাজধনওয়ার ব্লকের খেন্টো গ্রামের বাসিন্দা।

খবরে জানা গিয়েছে, ধনওয়ার থানার ধনওয়ার ব্লকের গোরাহন্দ ও কোডারমার মারচো সীমান্তে অবস্থিত পাঁচখারো বাঁধে একটি ছোট নৌকায় করে ১০ জন যাচ্ছিলেন। এ সময় নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা আটজন বাঁধে ডুবে গেলেও একজন বাঁধ থেকে বের হতে সক্ষম হন।
ঘটনাস্থলে প্রশাসনিক দল নিখোঁজদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। ডুবে যাওয়া সকলেই ধনওয়ার থানার খেলা গ্রামের বাসিন্দা। নিখোঁজদের খুঁজে বের করার চেষ্টা শুরু হয়েছে। এনডিআরএফ-এর সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। হাজারীবাগ থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে রওনা হয়েছে।

নৌকাডুবির পর প্রদীপ সিং বেরিয়ে আসতে সক্ষম হলেও সীতারাম যাদব (৪০), শেজল কুমারী (১৬), হর্ষাল কুমার (০৮), বউয়া (০৫), শিবম সিং (১৭), পলক কুমারী (১৪), রাহুল কুমার (১৪) ও অমিত কুমার সিং (১৪) নিখোঁজ বলে জানা গেছে। নাবিকেরও কিছু পাওয়া যায়নি।
ঘটনাস্থলে পৌঁছেছেন ধানওয়ার থানার ইনচার্জ নগেন্দ্র কুমার। ডুবুরিদের সহায়তায় নিখোঁজদের খোঁজে তল্লাশি চলছে। কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী তথা কোডারমা সাংসদ অন্নপূর্ণা দেবী ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে কোডারমা এবং গিরিডির জেলা প্রশাসকদের সঙ্গে কথা বলেন এবং পুরো বিষয়টির খোঁজখবর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *