BRAKING NEWS

করিমগঞ্জের রাঙামা‌টি‌তে লক্ষাধিক টাকার বা‌র্মিজ সিগা‌রেট বোঝাই ওয়াগন-আর আটক

বাজারিছড়া (অসম), ৫ জুলাই (হি.স.) : লক্ষা‌ধিক টাকার বার্মিজ সিগারেট সহ পাচারে ব্যবহৃত একটি ওয়াগন-আর গাড়ি আটক কর‌তে সক্ষম হয়েছে বাজা‌রিছড়া পু‌লিশ। ত‌বে এ কাণ্ডে রা‌তের অন্ধকা‌রে পু‌লি‌শের চো‌খে ধু‌লো দি‌য়ে পা‌লি‌য়ে গা ঢাকা দিয়ে‌ছে পাচারকারী সহ গা‌ড়ি চালক।

আজ মঙ্গলবার বাজারিছড়া থানার ওসি চিরঞ্জিৎকুমার বরা জানান, গোপন খবরের ভিত্তিতে সোমবার রাত দশটা থেকে সীমান্তবর্তী রাঙামাটি এলাকায় নাকা চেকিং লাগিয়ে বি‌ভিন্ন গা‌ড়ি‌তে তল্লাশি কর‌ছিল পু‌লিশ। রাত প্রায় সাড়ে বারোটা নাগাদ এএস ০১ এএইচ ০৫০৭ নম্বরের একটি ওয়াগন-আর গাড়ি কটামণি অভিমুখে আসার পথে কর্তব্যরত পুলিশ কর্মীরা গাড়িটিকে থামানোর জন্য সিগন্যাল দিলে চালক তীব্র বেগে গাড়ি নিয়ে পালিয়ে যায়। তখন ওসি অন্য পুলিশ কর্মীদের সঙ্গে করে নি‌জে‌দের গা‌ড়ি নি‌য়ে ওয়াগন-আরের পিছু ধাওয়া করেন। অবস্থা বেগ‌তিক দে‌খে ওয়াগন-আরের চালক নাগ্রা পৌঁছার আগে গাড়িটি লোয়াইরপোয়া-কানমুন পুর্ত সড়কের উপর রেখে পালিয়ে যায়।

পরে পুলিশ কর্মীরা গাড়িটিতে তল্লাশি চালিয়ে সাত কার্টুন প্যারিস ব্র্যান্ডের বার্মিজ সিগারেট উদ্ধার করেন। এতে মোট ৩৫০ প্যাকেট সিগা‌রেট রয়েছে। যার বাজারমূল্য আনুমানিক এক লক্ষ টাকার বেশি হবে। ওসিনি আরও বলেন, তাঁদের ধারণা, এগুলো মিজোরাম থেকে উত্তর ত্রিপুরার দামছড়া হ‌য়ে বরা‌ক উপত্যকার কোথাও পাচা‌রের মতল‌বে ছিল পাচারকারীরা। এ কা‌ণ্ডে পুলিশ এন‌ডি‌পিএস ধারায় একটি মামলা হা‌তে নি‌য়ে তদন্ত শুরু ক‌রে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *