BRAKING NEWS

Draupadi Murmu : দ্রৌপদীর পাশে শিরোমনি অকালি দলও, ঘোষণা দলপ্রধানের

কলকাতা, ১ জুলাই (হি. স.) : রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মুর পাশে আছে শিরোমনি অকালি দলও। শুক্রবার টুইটারে তিন প্রস্থে ছবি-সহ এ কথা ঘোষণা করেন দলপ্রধান সুখবীর সিং বাদল।

দলের সভাপতি ও সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্যের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী সুখবীর সিং বাদল লিখেছেন, “শিরোমণি আকালি দল আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে সমর্থনের জন্য দ্রৌপদী মুর্মুর আবেদন গ্রহণ করেছে। কারণ তিনি সংখ্যালঘু, উপজাতি, শোষিত এবং অনগ্রসর শ্রেণীর পাশাপাশি মহিলাদের মর্যাদার প্রতীক৷ তিনি গরীবদের প্রতীক হিসেবে আবির্ভূত হয়েছেন।

বিজেপির সাথে আমাদের রাজনৈতিক মতপার্থক্য আছে তা আগে খামার আইন বিষয়েই হোক বা বর্তমানে শিখ বন্দীদের মুক্তি নিয়ে, আমরা কংগ্রেসের সমর্থন করা প্রার্থীকে সমর্থন করতে পারি না। কংগ্রেস ১৯৮৪-তে শ্রী দরবার সাহেবে আক্রমণ করেছিল এবং হাজার হাজার শিখকে হত্যা করেছিল। এসএডি শিখ ও পঞ্জাবের সমস্ত সমস্যা সমাধানের জন্য সমর্থন ও চেষ্টা অব্যাহত রাখবে। যেমন, সাজার মেয়াদ শেষ হওয়ার পরে জেলে বন্দীদের মুক্তি নিশ্চিত করা, চণ্ডীগড়কে পঞ্জাবের কাছে হস্তান্তর করা এবং পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের মর্যাদা পরিবর্তন করা হয়নি তা নিশ্চিত করা।” দ্রৌপদী মুর্মুকে ফুল দিয়ে এসএডি নেতৃবৃন্দের সম্বর্ধনার ছবিও সুখবীর সিং বাদল টুইটারে যুক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *