BRAKING NEWS

Tarun Majumdar:সংকটজনক তরুণ মজুমদার

কলকাতা, ২৬ জুন (হি. স.): গত কয়েকদিন ধরেই অসুস্থ হয়ে হাসপাতালে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার । মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি । আরও সংকটজনক তরুণ মজুমদার এমনটাই খবর এসএসকেএম হাসপাতাল সূত্রে ।

এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর, তরুণ মজুমদারের শারীরিক অবস্থা সঙ্কটজনক। অবস্থার অবনতি না হলেও, নতুন করে ফুসফুসে নিউমোনিয়া সংক্রমণ ধরা পড়েছে তার । দেওয়া হচ্ছে ওষুধ ।

গত মঙ্গলবার অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি তরুণ মজুমদার । বৃহস্পতিবার সকাল থেকেই শারীরিক অবস্থা বিশেষ স্থিতিশীল নয় ।

কিডনি ফুসফুস সংক্রান্ত একাধিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক । কিন্তু শারীরিক অবস্থা বিশেষ ভালো নেই তরুণ মজুমদারের । বর্ষীয়ান চিত্রপরিচালক তরুণ মজুমদার বেশ কয়েকদিন ধরেই কিডনির সমস্যা ভুগছিলেন । প্রথম ডাক্তারের সঙ্গে পরামর্শ করে সে পরে অবস্থা ভাল না থাকায় তড়িঘড়ি ভর্তি করা হয় তাকে হাসপাতালে । আচমকাই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উডবার্ন ওয়ার্ড থেকে দ্রুত নিয়ে যাওয়া হয় মেন ব্লকের সিসিই- তে । পরিচালক তরুণ মজুমদারের শারীরিক অবস্থা অতিসঙ্কটজনক । বার্ধক্য ও কিডনির সমস্যায় ভুগছেন বর্ষীয়ান পরিচালক । অর্পিতা রায়চৌধুরী-সহ বিভিন্ন বিভাগের চিকিৎসকরা তাঁর চিকিৎসা করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *